সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৬ অপরাহ্ন

News Headline :

রিমান্ড শেষে কারাগারে ‘শিশুবক্তা’ রফিকুল

যমুনা নিউজ বিডিঃ সাত দিনের রিমান্ড শেষে ‘শিশুবক্তা’ হিসেবে পরিচিত মাওলানা রফিকুল ইসলাম মাদানীকে কারাগারে পাঠানো হয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইনে মতিঝিল থানায় দায়ের করা মামলায় মাওলানা রফিকুল ইসলাম মাদানীকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ২২ এপ্রিল ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের ভার্চ্যুয়াল আদালত সাত দিনের রিমান্ডের আদেশ দেন।

আদনান শান্ত নামের এক ব্যক্তি মাওলানা রফিকুল ইসলাম মাদানীসহ ৫ জনের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলাটি দায়ের করেন। মামলার এজাহারে বলা হয়, ইউটিউব ও বিভিন্ন সামাজিক মাধ্যমে মাওলানা রফিকুল ইসলাম মাদানী দেশ ও রাষ্ট্রের বিরুদ্ধে বিভিন্ন ধরনের উস্কানিমূলক বক্তব্য ছড়াচ্ছেন। তার এসব বক্তব্য দেশের সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে। বিভ্রান্ত হয়ে তারা দেশের সম্পত্তির ক্ষতি করছে।

গত ৭ এপ্রিল ভোরে নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দার নিজ বাড়ি থেকে রফিকুল ইসলাম মাদানীকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। এরপর গত ১৬ এপ্রিল রফিকুল ইসলাম মাদানীকে দুই দিনের রিমান্ডে নেয় পুলিশ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com