মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০২:১২ অপরাহ্ন

বগুড়ায় দুঃস্থদের মাঝে কোরআন ও ইফতার সামগ্রী বিতরণ

ষ্টাফ রিপোর্টারঃ  বগুড়ায় দুঃস্থদের মাঝে কোরআন শরীফ, তসবিহ ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ওয়ার্ল্ডভিউ বিল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান খায়রুল আলম লাখিনের নিজস্ব উদ্যোগে গতকাল শুক্রবার বিকেলে শহরের কলোনী এলাকায় দু‘শতাধিক মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন ব্যবসায়ী ও সমাজসেবক ফেরদৌস মাহমুদ সেলিম। তিনি বলেন, রোজা ধনী-গরীবের ভেদাভেদ ভুলে যাওয়ার শিক্ষা দেয়। এ শিক্ষা হতে মানুষ মানবিক হতে শেখে। আল্লাহর সিয়াম সাধনার এ বিধান সবার উপর একইভাবে বর্তায়। রোজার শিক্ষা সারা বছর কাজে লাগাতে পারলেই সবার উপরে মানুষ সত্য তাহার উপরে নাই এ শিক্ষা পেতে পারি। সর্বকালের সর্বসেরা গ্রন্থ আল কোরআন মানব জাতিকে সহজ ও সরল পথ দেখায়। কোরআনের শিক্ষা নিয়ে আমরা সকলেই হানাহানি, মারামারি, হিংসা, বিদ্বেষ হতে দুরে থাকতে পারি। আদর্শ মানুষ হিসেবে গড়ে ওঠা রোজাদারদের ইফতার করানো ও ঈদের সম আনন্দের ভাগাভাগির নিমিত্তে এ প্রয়াস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শান্ত, পৌর আওয়ামী লীগ নেতা রহিম, জেলা যুবলীগ নেতা জসিম, ব্যবসায়ী সুমন, মাহবুব আলম মামুন, খায়রুল বাসার, ফরহাদ চৌধুরী, রাকিব হোসেন, কায়ছার উল আলম, আপন, মাহিন, মিতু, আয়শা আক্তার রিয়া, সুমনা, সাগর, পিংকি, ফারজানা সাফরিন প্রমুখ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com