বুধবার, ২৩ Jun ২০২১, ১১:৪৭ পূর্বাহ্ন

বগুড়ার সর্বপ্রথম ক্রিকেট থিম রেস্টুরেন্ট “দ্যা ক্রিকেট ডাইন” এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

শুক্রবার বিকাল ৪ টায় স্বাস্থ্যবিধি মেনে বগুড়ার জলেশ্বরীতলায় কালিমন্দিরের পশ্চিম পাশে প্রাইড শোরুমের ৩য় তলায় এই প্রথম ক্রিকেট থিমের উপর সর্বাধুনিক ও মানসম্মত রেস্টুরেন্ট “দ্যা ক্রিকেট ডাইন” এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল হাসান নয়ন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জলেশ্বরীতলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ রেজাউল বারী ঈসা এবং সাধারণ সম্পাদক মোঃ এ্যাডোনিস বাবু তালুকদার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার মেজবাহুল হক রন্টু, বগুড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও সিপিবি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, বাংলাদেশ যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক শাহনিয়াজ কবির খান পাপ্পু, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি নাদিম মাহমুদ, বগুড়া জেলা সংসদের সভাপতি মোঃ সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক মোঃ সোহানুর রহমান সোহান, সাংগঠনিক সম্পাদক ছাব্বির আহম্মেদ প্রমুখ।

শুভ উদ্বোধন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে অতিথিবৃন্দ বলেন, ” দ্যা ক্রিকেট ডাইন বগুড়ায় সর্বপ্রথম একটি ব্যতিক্রমধর্মী ক্রিকেট থিম রেস্টুরেন্ট। এটি তার গুণগতমান বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাবে আমরা সেই কামনা করছি এবং এই রেস্টুরেন্টের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।” দ্যা ক্রিকেট ডাইন রেস্টুরেন্টের পরিচালক তরুণ উদ্যোক্তা রেজওয়ানুল হাসান সফল বলেন, ” এই ব্যতিক্রমধর্মী রেস্টুরেন্ট বগুড়ার ক্রিকেটপ্রেমীদের মাঝে উৎসাহ সৃষ্টি করবে। -খবর বিজ্ঞপ্তী

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com