সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:২১ অপরাহ্ন

News Headline :

বগুড়ায় নিম্ন আয়ের মানুষের মাঝে ‘সুজনের’ ত্রাণ বিতরণ

ষ্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে চরম সংকটময় মুহুর্তে বগুড়ায় নি¤œ আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শহরের শিববাটী এলাকায় এসব ত্রাণ বিতরণ করে ‘সুজন-সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা কমিটি।

সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে শতাধিক পরিবারের মাঝে আটা, আলু, গুড়, মিষ্টি লাউসহ বিভিন্ন সবজি বিতরণ করেন সংগঠনের নেতারা। করোনা সংক্রমন রোধে এসময় সবার মাঝে মাস্কও বিতরণ করেন তারা।

এতে উপস্থিত ছিলেন ‘সুজন-সুশাসনের জন্য নাগরিক জেলা কমিটির সভাপতি মো. হাফিজুর রহমান মন্টু, সাধারণ সম্পাদক হুমায়ন ইসলাম তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, মাহবুবুর রহমান চপল, নাসরিন পান্না, সদস্য উৎপল ভট্রাচার্য, গাবতলী উপজেলার সাধারণ সম্পাদক আবু মুসা প্রমুখ।

ত্রাণ বিতরণকালে নেতারা বলেন, সুজন-সুশাসনের জন্য নাগরিক একটি সামাজিক সেবা মুলক সংগঠন। স্বেচ্ছাশ্রমে সংগঠনটি সমাজের অবহেলিত নি¤œ আয়ের মানুষের সেবা দিয়ে থাকে। করোনা সংক্রমন রোধসহ বিভিন্ন সময়ে সচেতনতামুলক কাজ করে সুজনের নেতারা। শুধু তাই নয় করোনকালীন সময়ে কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে ‘সুজন’।

এসময় করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সকলকে বেশি বেশি করে সাবান দিয়ে হাত ধোয়া, হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার এবং মাস্ক ব্যবহার করার কথা বলেন তারা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com