শনিবার, ১৯ Jun ২০২১, ০৩:৩০ অপরাহ্ন

নোয়াখালী কোম্পানীগঞ্জে উপজেলা আওয়ামীলীগ সভাপতির উপর হামলা!

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এসময় তাকে বহনকারী রিকশাচালককে পিটিয়ে আহত করা হয়।

বৃহস্পতিবার (৬ মে) রাত ৮টায় বসুরহাট পৌরসভা মেয়র কাদের মির্জার অনুসারীরা পৌরসভা ৬ নম্বর ওয়ার্ডের বদু কেরানীর পোল নামক স্থানে এ হামলা চালান বলে অভিযোগ।খিজির হায়াত খান অভিযোগ করে বলেন, তিনি বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ি থেকে রিকশাযোগে বসুরহাট আসছিলেন। পথে কাদের মির্জার অনুসারী বসুরহাট পৌরসভা ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. রাসেলের নেতৃত্বে আইনুল মারুফসহ কয়েকজন সন্ত্রাসী হামলা চালিয়ে তাকে লাঞ্ছিত করেন। এতে লাঠির আঘাতে তিনি আহত হন।

এসময় তাকে বহনকারী রিকশাচালক রফিকুল ইসলামকেও (৩৫) পিটিয়ে আহত করা হয়। তিনি চরহাজারী ৩ নম্বর ওয়ার্ডের ছায়েদল হকের ছেলে। আহত দুইজনকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জা ও উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এনিয়ে দফায় দফায় সংঘর্ষও হয়েছে। সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com