সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন

বগুড়া জেলা ছাত্রলীগ নেতা সিজান এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা ছাত্রলীগ এর কার্যনির্বাহী সদস্য আসিফ হাসান সিজান এর নিজ অর্থায়নে ও উদ্যোগে মালতিনগর অন্ধ হাফিজিয়া মাদ্রাসার এতিমদের নিয়ে ইফতার মাহফিল রাতের খাবার ও দোয়ার আয়োজন করা হয়।

এই ইফতার ও দোয়া মাহফিলে অন্ধ হাফেজদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার কন্যা দেশরত্ন শেখ হাসিনা ও বগুড়া জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু সহ আওয়ামীলীগ পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া করা হয়।

এই বিষয়ে জেলা ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য আসিফ হাসান সিজান এর সাথে কথা বললে তিনি জানান, দেশরত্ন শেখ হাসিনা আপার নির্দেশনা হচ্ছে  ছাত্রলীগের সবাইকে করোনাকালীন সময় সবার পাশে দাঁড়ানো। এই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগের  সভাপতি আল-নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার দিক নির্দেশনায় আজ (৪ মে) মঙ্গলবার অন্ধ ইয়াতিম হাফেজ দের সাথে নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে জেলা ছাত্রলীগ নেতা সফল, নাইমুর রহমান, হাসিব, মুরাদ, মুকুল, রকি,  আহসান ,আযিযুল হক কলেজ ছাত্রলীগ নেতা মাসুম বিল্লাহ, সোহাগ , স্বরন , ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফি সহ বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com