বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

সাপাহারে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ সহায়তা পাচ্ছে ২৯ হাজার ৪শ’ ৪২ টি পরিবার

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে মুজিবর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নগদ অর্থ সহায়তা পাচ্ছে ২৯ হাজার ৪শ’ ৪২ টি পরিবার।

উপজেলার ৬ টি ইউনিয়নে পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে ভিজিএফ তালিকাভুক্ত ২৬ হাজার ৪শ’ ৪২ টি অসহায়, দুঃস্থ ও অতি দরিদ্র পরিবারের মাঝে ৪৫০ টাকা করে মোট ১ কোটি ১৮ লাখ ৯৮ হাজার ৯ শ’ টাকা এবং চলমান করোনা কারনে সৃষ্ট পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ জিআর তালিকাভুক্ত ৩ হাজার টি পরিবারের মাঝে ৫০০ টাকা করে ১ লাখ ৫০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা দেওয়া হবে বলে জানাগেছে।

এরই অংশ হিসাবে সোমবার বেলা ১১ টার দিকে উপজেলার ৩ নং তিলনা ইউনিয়নের পদলপাড়া গোটপাড়া উচ্চ বিদ্যালয়ে ২, ৫ ও ৬ নং ওয়ার্ডে ১ হাজার ৩শ’ টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময় তিলনা ইউপি ও ইউনিয়ন আ’লীগ সভাপতি চেয়ারম্যান মোসলেম উদ্দীন, জেলা আ’লীগ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল আমিন, উপজেলা আ’লীগ সদস্য নজরুল ইসলাম খোকা, সংশ্লিষ্ট ইউপি সদস্য-সদস্যারাসহ ইউনিয়ন আ’লীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ ইউনিয়নে ৯ টি ওয়ার্ডে ৩ হাজার ৭ শত ৬০ টি পরিবারের মাঝে ৪৫০ টাকা করে ভিজিএফের নগদ অর্থ সহায়তা এবং চলমান করোনা কারনে সৃষ্ট পরিস্থিতিতে জিআর তালিকাভুক্ত ৫০০ টি পরিবারের মাঝে ৫০০ টাকা করে এ সহায়তা দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com