মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

বগুড়ায় ৬ তলা থেকে লাফ দিয়ে অজ্ঞাত যুবকের আত্মহত্যা!

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া শহরের বড়গোলা এলাকায় একিট নির্মাণাধীন বাড়ির ৬ তলা অংশ থেকে লাফ দিয়ে অজ্ঞাত এক যুবক মারা গেছেন। সোমবার (৩ এপ্রিল) বিকেল ৪ টার দিকে এই ঘটনা ঘটে।

পুলিশ বলছে, ওই যুবক আত্মহত্যার উদ্দেশ্যে ওই ভবনে উঠেন। বিষয়টি বুঝতে পেরে তাকে থামানোর আগেই ভবনের ৬ তলা থেকে লাফ দেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই যুবক দুপুরের কোন এক সময় বড়গোলায় এসে ৭ তলা নির্মাণাধীন ওই ভবনে উঠেন। লোকজন এক সময় টের পায় ভবনটির ৬ তলায় যুবক সন্দেহজনকভাবে বসে আছেন। এ সময় তারা যুবকটিকে নেমে আসতে বলেন। তখনই যুবকটি আত্মহত্যা করার ঘোষণা দেন। এ সময় যুবকটি নিজেই পুলিশ ও ফায়ার সার্ভিসকে ডাকতে বলেন। অবস্থা বেগতিক তদেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

কিন্তু পুলিশ ও ফায়ার সার্ভিস আসার পরে যুবকটি ভবনের ৬ তলা থেকে লাফ দেন। সেখান থেকে তাকে উদ্ধার করে নিয়ে যাওয়ার পথে মারা যান যুবকটি।

সদর থানার ওসি সেলিম রেজা এসব তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ বড়গোলা ওই ভবনের কাছে যায়। পুলিশকে দেকে যুবকটি চিৎকার করে আত্মহত্যার করার কথা জানান। এমন অবস্থায় ফায়ার সার্ভিসকে খবর দেয় পুলিশ। তাকে যুবকটিকে বাঁচানোর জন্য ফায়ার সার্ভিস প্রায় কাছেই চলে গিয়েছিল। কিন্তু সেটা বুঝতে পেরে ওই যুবক লাফ দেন। তাকে হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান।

ওসি জানান, যুবকের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে। নিহতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com