বুধবার, ২৩ Jun ২০২১, ০৪:০৩ অপরাহ্ন

বগুড়ার বীরমুক্তিযোদ্ধা ইব্রাহিম হোসেনের ইন্তেকাল

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সাবেক সহকারী জেলা কমান্ডার শিববাটি নিবাসী বীর মুক্তিযোদ্ধা মোঃ ইব্রাহিম হোসেন (৬৪) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ (শনিবার) সকাল সাড়ে ৯টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বাদ আছর কালিতলা মদিনা মসজিদে জানাযা শেষে তাকে রাস্ট্রীয় সম্মান গার্ড অব অনার প্রদান করা হয়। পরে ফুলবাড়ী দক্ষিণপাড়ায় ২য় নামাজে জানাযা শেষে দাফন করা হয়। তিনি ফুলবাড়ী দক্ষিণ পাড়ার মরহৃম মোজাহার হোসেনের পুত্র।
পারিবারিক সূত্রে জানাগেছে, করোনায় আক্রান্ত হয়ে তিনি বাসায় চিকিৎসা সেবা গ্রহণ করছিলেন। ১৭ এপ্রিল শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২৩ এপ্রিল পরীক্ষার পর ফলাফল নেগেটিভ আসে। শুক্রবার ভোরে তার হার্ট এ্যাটাক হয়। শনিবার সকাল ৯.৩০ মিনিটের সময় তিনি শজিমেকে মারা যান। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, এক ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার দুই মেয়ে প্রাইম ব্যাংকে চাকরি করেন।
মরহুমের ইন্তেকালে প্রাইম ব্যাংক বগুড়া শাখার ম্যানেজার নাজমুল হাসান ও অপারেশন ম্যানেজার টি এম আব্দুল­াহ আল মামুন গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com