বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:২৯ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে র‍্যাবের অভিযানে জুয়াড় লাখ টাকাসহ গ্রেফতার ১০

নারায়নগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ থেকে ১০ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১)। আজ শুক্রবার (৩০ এপ্রিল) বিকেল সাড়ে চারটায় র‍্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার ( ২৯ এপ্রিল) দিবাগত রাত ৩ টায় নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকার একটি ফ্ল্যাটের ভেতরে জুয়া খেলা অবস্থায় তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ১ লক্ষ ১৯ হাজার ৫৯১ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। গ্রেফতাররা হলো , মোঃ রাজু (৪০), মোঃ কাওসার হোসেন (৩৮), জসিম উদ্দিন (৩৩), মোঃ সেলিম মন্ডল (৫০), মোক্তার (৩৮), মোঃ পিয়ার আলী (৫০), মোঃ মনির হোসেন (৪৫), বাবুল (৩৮), মোঃ ইমরান (৩৫) ও মোঃ
সামছুদ্দিন (৩৮)। এতে বলা হয়েছে, একটি সংঘবদ্ধ চক্র সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকা আবুল কালাম প্রধান এর তৃতীয় তলা বিল্ডিং এরনিচ তলার ফ্ল্যাটের দীর্ঘদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত জুয়া খেলায় অংশ নিতো। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় র‍্যাব।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com