শুক্রবার, ১৮ Jun ২০২১, ১১:২৯ পূর্বাহ্ন

টানা পঞ্চম জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে ধোনির চেন্নাই

যমুনা নিউজ বিডিঃএবারের আসরে শুরুটা বড় হার দিয়ে। দিল্লি ক্যাপিটালসের কাছে সেই ধাক্কা খাওয়ার পর রীতিমত অপ্রতিরোধ্য হয়ে উঠেছে চেন্নাই সুপার কিংস। যে দলই সামনে আসছে, স্রেফ উড়ে যাচ্ছে মহেন্দ্র সিং ধোনিদের সামনে।

বুধবার সানরাইজার্স হায়দরাবাদও চেন্নাইয়ের জয়রথ থামাতে পারল না। ডেভিড ওয়ার্নারদের ৭ উইকেট আর ৯ বল হাতে রেখে হারিয়ে টানা পঞ্চম জয় তুলে নিয়েছে তিনবারের চ্যাম্পিয়নরা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের ২৩তম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ১৭১/৩ রান করে সানরাইজার্স হায়দরাবাদ।

বুধবার দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৩.২ ওভারে ২২ রানে ফেরেন জনি বেয়ারস্টো। তৃতীয় উইকেটে মনস পান্ডিয়াকে সঙ্গে নিয়ে ১০৬ রানের জুটি গড়েন ডেভিড ওয়ার্নার। দলীয় ১২৮ রানে ৫৫ বলে তিন চার ও দুই ছক্কায় ৫৭ রান করে ফেরেন ওয়ার্নার।

৪৬ বলে ৫টি চার ও এক ছক্কায় ৬১ রান করে আউট হন মনস পান্ডিয়া। শেষ দিকে ব্যাটিংয়ে নেমে ১০ বলে চারটি চার ও এক ছক্কায় অপরাজিত ২৬ রান করেন কেন উইলিয়ামসন। ৪ বলে ১২ রান করেন কেদার যাদব।

এই ম্যাচের আগে নিজেদের পাঁচ খেলায় চারটিতে জিতে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় পজিশনে রয়েছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই।

অন্যদিকে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন সানরাইজার্স হায়দরাবাদ নিজেদের প্রথম পাঁচ খেলায় মাত্র একটিতে জয় পেয়েছে। ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানীতে পড়ে থাকা হায়দরাবাদকে ট্রফির লড়াইয়ে টিকে থাকতে হলে আজ জিততেই হবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com