বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:২৯ অপরাহ্ন

১১তম রোজায় বগুড়া শহর ছাত্রলীগ নেতা জয়ের উদ্যোগে ইফতার বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি: বগুড়া শহর ছাত্রলীগ নেতা কাওছার আহমেদ জয় এর উদ্যোগে শনিবার বিকেলে শহরের ফুলবাড়ি সরকারি আজিজুল কলেজের উচ্চ মাধ্যমিক ভবনের সামনে ২ শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা করা হয়।
উক্ত ইফতার বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও সরকারি শাহ সুলতান কলেজের পদার্থ বিজ্ঞানের বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ সাইফুল ইসলাম জোয়ার্দার। ”

এ সময় তিনি বলেন লোকডাউনে গোটা বাংলাদেশের মানুষ অনেক খারাপ অবস্থায় রয়েছে।তোমরা সাধারণ ছাত্র যে ভাবে মানুষের পাশে আছো সত্যিই এটি গর্ব করার বিষয়। তোমাদের এই রকম ভাল কাজে আমি সব সময় সহোযোগিতার হাত বাড়িয়ে দিব। এটিই বঙ্গবন্ধুর ছাত্রলীগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদ এর যুগ্ম-সাধারণ সম্পাদক সরকারি আজিজুল হক কলেজ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ফখরুল মুলক লিমন । ” তিনি বলেন এই রকম ভাল কাজে আমাকে দাওয়াত দেয়ার জন্য তোমাদের অনেক অনেক ধন্যবাদ “।

আরও উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা রকেট, বগুড়া শহর যুবলীগ নেতা শামসুল আলম, মনিরুল ইসলাম রিমেন, সবুজ সরকার, মনিরুল ইসলাম মনির বগুড়া শহর ছাত্রলীগ নেতা সৈকত হোসেন লালন, রাফিউল ইসলাম পারভেজ, মিনহাজুল ইসলাম সোহাগ, সিজান খলিফা, যোহা, গাজী, রাতুল সাঞ্জু, দ্বীপ, সৌরভ, সাকিউল, ফারদিন, সুইম সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com