বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

করোনাকাল কেমন আছেন ‘তিনকন্যা’

যমুনা নিউজ বিডিঃ করোনার সময় একেবারেই ঘরবন্দি জীবনযাপন করছেন ঢাকাই ছবির তিনকন্যাখ্যাত সুচন্দা, ববিতা, চম্পা। সম্পর্কে তারা আপন বোন। তিন বোনই নিজের বাসায় অবস্থান করছেন। এরই মধ্যে ববিতা ও চম্পা করোনার টিকা নিলেও শারীরিকভাবে অসুস্থ থাকার কারণে এখনো টিকা নেননি সুচন্দা।

কেমন করে সময় কাটছে জানতে চাইলে সুচন্দা বলেন, কিছুদিন আগেও বেশ অসুস্থ ছিলাম। এখন আলহামদুলিল্লাহ বেশ ভালো আছি। করোনার মধ্যেও ব্যস্ত থাকার চেষ্টা করছি। রোজার মাসে নিয়মিত নামাজ পড়ছি, সবার জন্য দোয়া করছি। নিজের এবং চলচ্চিত্র পরিবারের সবারই খোঁজখবর নেওয়ার চেষ্টা করছি। খুব মিস করি এফডিসির সেই আগের দিনগুলো, যখন প্রতিটি ফ্লোরে ফ্লোরে শুটিং হতো, আমরা এক সেট থেকে অন্য সেটে যেতাম, খুব মজা করতাম। আফসোসও হচ্ছে, কবরীর সঙ্গে শেষ কথাটা হলো না। আবার খারাপও লাগে যাদের ভীষণ ভালোবাসি, স্নেহ করি এমন অনেকেই খোঁজও নেয় না।

ববিতা বলেন, ১৯৭৩ সালে ওয়াসীম ভাইয়ের চলচ্চিত্রে নায়ক হিসাবে পথচলা শুরু হয়েছিল আমারই বিপরীতে রাতের পর দিন ছবির মধ্য দিয়ে। সেই প্রিয় ওয়াসীম ভাই চলে গেলেন, চলে গেলেন কবরী আপাও। খুব কষ্ট পাচ্ছি, নিজেকে স্বাভাবিক করতে সময় লাগছে। রাতে ঘুমই হয় না ঠিকমতো। কবে যে আবার স্বাভাবিক জীবনে ফিরে যাব! স্রষ্টার ইবাদত ও ছেলের সঙ্গে বিদেশে কথা বলেই সময় কাটে আমার।

সুচন্দা ও ববিতার আদরের ছোট বোন চম্পাও একইভাবে জীবনযাপন করছেন বলে জানিয়েছেন। তিনি বলেন, স্রষ্টার প্রার্থনা আর ঘরের কাজকর্ম করেই সময় কেটে যায়। এরই মধ্যে তার কাছে অনেক নাটক সিনেমারও প্রস্তাব পেয়েছি। কিন্তু করোনার এই পরিস্থিতিতে কোনোভাবেই কাজ করার পক্ষপাতি নই আমি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com