মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১২:২৩ অপরাহ্ন

বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে জরিমানা

ষ্টাফ রিপোর্টারঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী বাজার স্থানান্তরের বিরোধীতা করে মাইকিং করায় স্বেচ্ছাসেবকলীগ নেতা রেজাউল করিম রিয়াদকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ দিনের জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে বগুড়া শহরের কালিতলা বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। সাজাপ্রাপ্ত রেজাউল করিম রিয়াদ বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক, কালিতলা বাজার কমিটির সভাপতি এবং ইজারাদার।

জানাগেছে, জেলা প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী বগুড়া পৌরসভার কালিতলা বাজার পার্শ্ববর্তী করনেশন স্কুল মাঠে স্থানান্তরের সিদ্ধান্ত হয়। সেই অনুয়ায়ী মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় পৌর কাউন্সিলর তরুন কুমার চক্রবর্তীর পক্ষে কালিতলা বাজার ও তার আশেপাশে মাইকিংয়ের মাধ্যমে প্রচারণা শুরু করে। এরপর পরই কালিতলা বাজার কমিটির সভাপতি রেজাউল করিম রিয়াদের পক্ষে জেলা প্রশাসনের সিদ্ধান্তের বিরোধিতা করে বাজার স্থানান্তর না করার সিদ্ধান্ত জানিয়ে মাইকিং করা হয়।

এনিয়ে বাজারের ব্যবসায়ীদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হয় এবং কালিতলা বাজার চত্বরে উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসিম রেজার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত সেখানে উপস্থিত হয়। এসময় ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে পুলিশ রিয়াদকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিনদিনের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসিম রেজা কে বলেন, রেজাউল করিম রিয়াদ ১০ হাজার টাকা জরিমানা দিয়ে ছাড়া পেয়েছেন। এছাড়াও তাকে সর্তক করে দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com