রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:২৫ অপরাহ্ন

সিরাজগঞ্জ সদর উপজেলায় দুস্থ্যদের মাঝে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জে করোনা ভাইরাসের প্রভাবে অসহায় মানুষদের জন্য রমজানের প্যাকেজ (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়েছে।

শনিবার (১০ এপ্রিল) বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার কাওয়াকোলা চরে দাদা সংস্থা লাইফ এর অর্থায়নে সোস্যাল এইডের সহযোগিতায় গ্রামীণ ফ্রেন্ডস ফাউন্ডেশনের উদ্যোগে ৫শ দুস্থ্য পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে এই প্যাকেজ (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়।

দাদা লাইফ এর কো-অডিনেটর মো. ইসহাক উদ্দিন জানান, লাইফ জার্মানীর একটি কোম্পানী। এটি একটি সেবামুলক প্রতিষ্ঠান। অসহায় মানুষের পাশে থাকায় এই সংগঠনের মূল লক্ষ্য।

মহামারী কোভিড-১৯ এর কারণে কর্মহীন ও দুস্থ্যদের মাঝে ৪০ কেজি চাউল, ৫ কেজি তেল, চিনি, লবন, খেজুর, গুড়াদুধ, ডাউল, সোলা, গুড়ামরিচ বিতরণ হয়।

এসময় উপস্থিত ছিলেন, গ্রামীণ ফ্রেন্ডস ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মাদ আলী সোহেল, পরিচালক আব্দুল ছালাম মামুন, পিডাব্লউডির নির্বাহী পরিচালক হুসনে আরা জলি, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জামাত আলী মুন্সি, কাওয়াকোলা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মো. জিয়াউর রহমান মুন্সি, ইউপি সদস্য, সানোয়ার হোসেন, ই-পল্লী ডট কমের ম্যানেজার সাইফুল ইসলাম, স্টোর ইনচার্জ পপি রায় প্রমুখ।

এসময় কাওয়াকোল ইউনিয়নের বিভিন্ন চর এলাকা থেকে অসহায় কর্মহীন মানুষ সামাজিক দুরত্ব বজায় রেখে এই খাদ্য সামগ্রী নেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com