বুধবার, ২৩ Jun ২০২১, ০২:২৬ অপরাহ্ন

বগুড়ায় সপ্তাহব্যাপী ইফতার সামগ্রী বিতরণ করছে প্রতিভা-০০৩

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সাবগ্রাম হাট এলাকায় পবিত্র মাহে রমজানকে সামনে রেখে মাসে সপ্তাহব্যাপী ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচীর উদ্বোধন হয়েছে। শুক্রবার বিকেলে সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন প্রতিভা-০০৩ এ কর্মসূচির আয়োজন করে। 

বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বগুড়া পৌরসভার ২০নং ওয়ার্ড কাউন্সিলর মো. রোস্তম আলী, সাবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ নয়ন, সংগঠনের উপদেষ্টা ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফরিদ উদ্দিন সরকার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, ব্যবসায়ী মামুনুর রশিদ বিটুল, সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল নজরুল, বগুড়া সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুল্লাহ সরকার স্বপন প্রমুখ।  

করোনা মহামারির সময়ে স্বাস্থ্যবিধি মেনে সপ্তাহব্যাপী পর্যায়ক্রমে তিন শতাধিক মানুষের মাঝে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রতিভা-০০৩ অত্যন্ত সফলতার সাথে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে মানুষের কল্যাণে এবং ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন যা সত্যিই প্রশংসনীয়। নিজেদের মাঝে একতা রেখে ভবিষ্যতেও এই ভাল কাজের ধারা অব্যাহত রাখারও আহ্বান জানান তারা। 

উল্লেখ্য, আর্তমানবতার সেবায় নিয়োজিত অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সংগঠন প্রতিভা-০০৩ সারাবছর নানা উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে। সর্বশেষ শীতার্ত ৬০০ জন মানুষের মাঝে কম্বল এবং করোনার সময়ে ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী, শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন এই সংগঠনের স্বেচ্ছাসেবীরা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com