বুধবার, ২৩ Jun ২০২১, ০২:৩৬ অপরাহ্ন

গাইবান্ধায় আ’লীগ নেতার বাড়ী থেকে জুতা ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় আওয়ামী লীগ নেতার বাড়ী থেকে হাসান আলী (৫৪) নামে এক জুতা ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আওয়ামী লীগ নেতা মাসুদ রানা আটক।

আজ শনিবার (১০ এপ্রিল) দুপুরে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের নারায়নপুর গ্রামের বাসিন্দা গাইবান্ধা জেলা আওয়ামী লীগ উপ-দপ্তর সম্পাদক মাসুদ রানার বাড়ী থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত হাসান আলী গাইবান্ধা শহরের গোড়স্থানপাড়া এলাকার মৃত হযরত আলীর ছেলে। তিনি শহরের ষ্টেশন রোড়ের আফজাল সুজ শো-রুমের স্বত্তাধিকারী।

স্থানীয় সূত্র জানায়, মাসুদ রানা আওয়ামী লীগ নেতা হলেও সে পেশাদার একজন দাদন ব্যাবসায়ী। আর্থিক লেনদেনের জের ধরে হাসান আলীকে বল্লমঝাড় ইউনিয়নের নিজ বাড়ীতে মাসুদ রানা গত ১৩ মার্চ থেকে আটক করে রাখে। শনিবার সকালে মাসুদ রানার বাড়ীর একটি রুম থেকে হাসান আলীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আওয়ামী লীগ নেতা মাসুদ রানাকে আটক করা হয়। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com