মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৩৬ অপরাহ্ন

শিবগঞ্জে রাজমিস্ত্রীর লাখ টাকা ছিনতাইয়ে থানায় অভিযোগ

শিবগঞ্জ প্রতিনিধি ঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ওমর ফারুক (৪০) নামে এক রাজমিস্ত্রীকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।  শুক্রবার (১০ এপ্রিল) ভুক্তভোগীর স্ত্রী হাওয়া বেগম এ অভিযোগ করেন। 

এর আগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি নির্মাণের চুক্তির টাকা নিয়ে নির্মাণ সরঞ্জামাদি কিনতে শিবগঞ্জে যাওয়ার পথে উপজেলার সংসারদিঘী এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।  অভিযোগে দোবিলা গ্রামের বাছেদের ছেলে আমিরুল ইসলাম (৩৮) ও সংসারদিঘী গ্রামের জতিনের ছেলে শুভ মেকারসহ (৪৩) অজ্ঞাতনামা আরও ৪-৫ জনের নাম দেয়া হয়েছে। 

ওমর ফারুকের বাড়ি বিহার ইউনিয়নের সংসারদিঘী মধ্য পাড়া গ্রামে। ওই ঘটনায় আহত হয়ে তিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, শিবগঞ্জ উপজেলার সংসারদিঘী গ্রামের ওমর ফারুক রাজমিস্ত্রীর কাজে করে জীবিকা নির্বাহ করেন। তিনি বিভিন্ন এলাকায় চুক্তিতে ঘরবাড়ি নির্মাণ কাজ করতেন। সম্প্রতি সংসারদিঘী সরদারপাড়া গ্রামের মজো মিয়ার বাড়ীর নির্মাণ কাজের চুক্তি নেন তিনি। ওই বাড়ি নির্মাণের সরঞ্জামাদি কিনতে মজো মিয়া রাজমিস্ত্রী ওমর ফারুককে এক লাখ টাকা দেন। 

ওই টাকা নিয়ে ওমর ফারুক রড, সিমেন্ট কেনার জন্য শিবগঞ্জে যাওয়ার সময় আমিরুল, শুভ মেকারসহ অজ্ঞাতনামা কয়েকজন ওমর ফারুকের পথরোধ করে বেধড়ক মারধর করে তার কাছে রক্ষিত ১ লাখ টাকা ছিনিয়ে নেয়।  এ সময় তার  চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। 

পরে স্থানীয়রা আহত অবস্থায় ওমর ফারুককে উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখান উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে ওমর ফারুকের স্ত্রী হাওয়া বেগম বলেন, আমার স্বামীকে মারপিট করে ১ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছি।  ছিনতাইকারীদের মারপিটে তার নাকের সম্পূর্ণ হাড় ভেঙ্গে গিয়েছে।

শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com