April 19, 2024, 2:52 am

বগুড়ায় র‍্যাবের অভিযানে ৯৯০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১

ষ্টাফ রিপোর্টার: বগুড়ায় র‍্যাবের অভিযানে ৯৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টার দিকে জেলার শাজাহানপুর উপজেলার বনানী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় ইয়াবা বহনের কাজে ব্যবহৃত একটি সিএনজি ও একটি মোবাইল জব্দ করে র‍্যাব।

গ্রেপ্তার ওই আসামির নাম সোহেল রানা (৩৭)। তিনি বগুড়া সদরের আশোকলার মকবুল হোসেনের ছেলে।

বুধবার র‍্যাব ১২ সিরাজগঞ্জ সদর কোম্পানীর স্কোয়াড্রন লীডার ও কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় বগুড়ার শাজাহানপুর উপজেলার বনানী এলাকায় বিপুল মাদক বহন করা হচ্ছে। তখন র‍্যাব-১২ এর একটি চৌক্স টিম সেখানে অভিযান পরিচালনা করে।

অভিযানকালে বনানীর কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপ-পরিচালকের কার্যালয় খামার বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে সোহেল নামে ওই ব্যক্তিকে ৯৯০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এসময় একটি মোবাইল ফোন ও একটি সিএনজি জব্দ করা হয়।

গ্রেপ্তার সোহেল রানাকে মাদক ব্যবসায়ী দাবি করে র‍্যাব ১২ সিরাজগঞ্জ সদর কোম্পানীর স্কোয়াড্রন লীডার ও কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আসামি সোহেল রানা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় মাদক কেনাবেচা করে আসছিল। বুধবার একই কায়দায় ব্যক্তিগত সিএনজিযোগে তিনি বিপুল ইয়াবা নিয়ে যাচ্ছিলেন। তখন র‍্যাবের হাতে তিনি আটক হন।’

তিনি আরো বলেন, আসামি সহেল রানার নামে শাজাহানপুর থানায় মাম দায়েরর প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD