বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন

লকডাউন মানি না শ্লোগানে গাইবান্ধায় ব্যবসায়ীদের বিক্ষোভ

যমুনা নিউজ বিডিঃ লকডাউন মানি না মানবো এই শ্লোগানে গাইবান্ধার বিক্ষুব্ধ ব্যবসায়িরা মঙ্গলবার সকালে জেলা শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে। শহরের নিউ মার্কেট এলাকায় ব্যবসায়িরা সমবেত হয়। পরে তারা একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে সদর থানা পুলিশ খবর পেয়ে মিছিলটি বাধা প্রদান করে। এসময় পুলিশের বাধায় ব্যবসায়িরা বিক্ষোভ মিছিল প্রত্যাহার করে সরে পড়ে। বিক্ষোভ মিছিলে বিভিন্ন সেক্টরের ব্যবসায়িরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল চলাকালে ব্যবসায়িরা সাংবাদিকদের জানান, যেহেতু স্বাস্থ্যবিধি মেনে অফিস-আদালত, ব্যাংক-বীমা সবই খোলা রাখা হয়েছে। সেক্ষেত্রে ব্যবসায়িরাও আসন্ন রমজান ও ঈদ-উল-ফিতরকে সামনে রেখে যথারীতি স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে তারা ব্যবসা অব্যাহত রাখতে চান। কেননা এই রমজান এবং ঈদেই সারা বছরের তাদের প্রকৃত ব্যবসার মৌসুম।

এই সময়টিতে লক ডাউন দিয়ে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখলে তারা চরমভাবে আর্থিক ক্ষয়ক্ষতির সম্মুখীন হবে। তারা আরো উল্লেখ করেন, এমনতিই করোনা ভাইরাসের কারণে প্রায় এক বছরব্যাপী ব্যবসা-বাণিজ্য ক্ষতিগ্রস্ত হওয়ায় তারা আর্থিকভাবে অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়েছেন। সেজন্য লক ডাউন চলাকালে তাদের দাবি স্বাস্থ্যবিধি মেনে তাদের ব্যবসা প্রতিষ্ঠান খোলার সুযোগ দেয়া হোক।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com