সোমবার, ২১ Jun ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন

মুসলিমরাও আর মমতার সঙ্গে নেই: মোদি

যমুনা নিউজ বিডিঃ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন মুসলিমরাও এখন আর মমতা ব্যানার্জির সঙ্গে নেই, তার বাংলায় মমতার হার নিশ্চিত।

ভারতীয় গণমাধ্যম এবিপি আনন্দ জানায়, মঙ্গলবার (৬ মার্চ) পশ্চিমবঙ্গে তৃতীয় দফার ভোটগ্রহণ চলাকালীন কোচবিহারে এক জনসভায় এ কথা বলেন মোদি।

এ সময় মোদি বলেন, ‘প্রথম দু’দফার ভোটগ্রহণে দিদির বিদায় নিশ্চিত। আজও ভালো ভোট হচ্ছে। বাংলায় বিজেপির এমন ঢেউ উঠেছে যাতে দিদির ভয়ে লুটোপুটি খাচ্ছে’।

মমতাকে মোদি চ্যালেঞ্জ করে বলেন, ‘আপনি হেরে গেছেন। ময়দানের বাইরে বেরিয়ে গিয়েছেন। রোজ আপনাকে বলতে হচ্ছে নন্দীগ্রামে জিতবো। নন্দীগ্রামে ভোটগ্রহণ কেন্দ্রে বসে আপনি যে খেলা খেলেছেন, সেদিনই গোটা দেশ বুঝে গিয়েছিল আপনি হারছেন’।

এর পরই মুসলিম ভোটব্যাঙ্ক নিয়ে মমতাকে আক্রমণ করেন মোদি। বলেন, ‘সম্প্রতি আপনি বলেছেন, সব মুসলিম একজোট হও। ভোট যেন ভাগ না হয়। আপনি একথা বলছেন কারণ আপনি জানেন যে মুসলিম ভোটব্যাঙ্কেকে আপনি নিজের শক্তি মনে করতেন তারাও আপনার হাত থেকে বেরিয়ে গিয়েছে। মুসলিমও আপনার থেকে দূরে চলে গিয়েছেন। আপনাকে প্রকাশ্যে একথা বলতে হচ্ছে মানে আপনি ভোটে হেরে গেছেন’।

এর পরই মুসলিম ভোটব্যাঙ্ক মমতার পাশ থেকে সরে গিয়েছে বলে দাবি করেন মোদি। বলেন, ‘আপনাকে নির্বাচন কমিশন নোটিশ পাঠিয়েছে কি না জানি না। কিন্তু এটা স্পষ্ট যে যাদের ভরসায় আপনি ভোটে লড়তে নেমেছিলেন তারা আর আপনার সঙ্গে নেই। তাই প্রকাশ্যে আপনাকে বলতে হচ্ছে, মুসলিম একজোট হও। আমাকে বাঁচাও’।

এদিকে করোনাভাইরাসের ঊর্ধ্বগতির মধ্যেই মঙ্গলবার (৬ মার্চ) শুরু হয় ভারতের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের তৃতীয় দফা ভোট গ্রহণ। উৎসবমুখর পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করছেন সাধারণ ভোটাররা। দীর্ঘ লাইন দিয়ে ভোট দিচ্ছেন সাধারণ ভোটাররা।

মঙ্গলবার (৬ এপ্রিল) স্থানীয় সময় সকাল ৭টায় শুরু হওয়া এই ভোটগ্রহণ চলবে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত। নির্বাচনের তৃতীয় দফায় কলকাতা লাগোয়া দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া এবং হুগলী জেলার ৩১ আসনে ২০৫ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে। ৮ দফার ভোট শেষে ২ মে ১৭তম পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ করা হবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com