বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু নবম কারাতে গেমস উদ্বোধন

যমুনা নিউজ বিডিঃ বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে স্বাস্থ্য বিধি মেনে বঙ্গবন্ধু নবম গেমসের কারাতে খেলা উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের নতুন অডিটোরিয়াম ভবনে বঙ্গবন্ধুর নবম গেমসের কারাতে ইভেন্টের খেলা উদ্ধোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় বিশেষ অতিথি ছিলেন বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেডের রিজিয়ন কমান্ডার মাে. জিয়াউল হক, এনডিসি, এফডব্লিউসি, পিএসসি, বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমা, জেলা প্রশাসক ইয়াসমিন পারভিন তিবরীজি, পুলিশ সুপার জেরিন আখতার, সিভিল সার্জন অং সুই প্রু মারমা।

এই কারাতে গেমস চলবে আগামী ৮ এপ্রিল পর্যন্ত। ৩ দিনের এ গেমসে ৭টি বিভাগের দেড়শ জন খেলোয়ার খেলবেন ও ১৯টি ইভেন্টে অংশ নিয়েছে দেশের বিভিন্ন জেলার ৪০টি কারাতে গ্রুপ।

এসময় গেমসের প্রথম পর্যায়ের উদ্বোধনী খেলায় গোল্ড মেডেল পেয়েছেন দুই জন এরা হলেন-বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার কারাতে খেলোয়াড় রেড ব্যাল্ড নুমে মারমা ও বাংলাদেশ আনসার টিমের ব্লু ব্যাল্ড হুমায়রা আক্তার অন্তরা।

এতে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সেনাবাহিনী, পুলিশ, আনসার কর্মকর্তা’সহ জাতীয় ও আর্ন্তজাতিক মানের স্বনামধন্য কারাতে খেলোয়ার ও দেশ বিদেশ থেকে আগত বিভিন্ন অতিথি ও সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com