সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন

বাংলাদেশে দাঙ্গা লাগিয়েছেন মোদি: মমতা

যমুনা নিউজ বিডিঃ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে দাঙ্গা লাগিয়েছেন বলে অভিযোগ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার (৪ এপ্রিল) হুগলির খানাকুলে নির্বাচনি প্রচার সভায় তিনি এ অভিযোগ করেন। খবর নিউজ এইটিনের।মমতা বলেন, নরেন্দ্র মোদি, অমিত শাহ রোজ এখানে এসে মিথ্যা কথা বলে যাচ্ছে। দিল্লিতে ৬ বছর থেকেও বাংলার জন্যে একটা কাজও করেনি। কৃষকদের নাকি টাকা পাঠাবে, আমরা তো কৃষকদের লিস্ট পাঠিয়ে দিয়েছি। ওরা আসলে ভালো নাটক করতে পারে। আগে খুন করবে তারপর চোখের জল ফেলবে। বাংলাদেশ গেল, দাঙ্গা বাধালো। রোজ অমিত শাহ পুলিশ অফিসার চেঞ্জ করেছে। আলিপুরদুয়ার, চন্দননগর বদল করল। এরা বদল হল কেন? এরা দেখতে খারাপ? এরা চলতে পারেনা? এরা বাংলার গর্ব। ৫০ আসন পাবে না তোমরা।

প্রথম দু’দফার ভোটের পরই বিজেপি নেতারা দাবি করে আসছেন, ৬০ আসনের মধ্যে ৫০ আসন পাবেনই তারা। রবিবার বিজেপির সেই দাবি ফুৎকারে উড়িয়ে দিয়েছেন তৃণমূল নেত্রী। বলেছেন, আগে তো ৫০টা আসনে জেতো, তারপর ২৯৪-এর কথা বলো।

এর আগে শনিবার পশ্চিমবঙ্গে গিয়ে মোদি দাবি করেন, বিজেপির জয় নিশ্চিত, তাই সরকারি অফিসারদের উচিত এখন থেকেই কাজ শুরু করে দেয়া। একই সঙ্গে বিজেপির মুখ্যমন্ত্রীর শপথে তিনি আসবেন বলেও তিনি জানিয়েছেন।

এদিকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ সফরকালে নিখুঁত ও চমৎকার আয়োজনের জন্য বাংলাদেশ সরকার ও পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন নরেন্দ্র মোদি।

সম্প্রতি এক পত্রে ড. মোমেনকে ধন্যবাদ জানিয়ে নরেন্দ্র মোদি উল্লেখ করেন, সফরকালে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তার আলোচনা ও মতবিনিময়ে তিনি আনন্দিত।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com