শুক্রবার, ২৫ Jun ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন

মামুনুল হককে নিয়ে প্রধানমন্ত্রী’র বক্তব্য প্রত্যাহার চান হেফাজত নেতারা

বগুড়া নিউজ ২৪ঃ হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে যে বক্তব্য দিয়েছেন তা প্রত্যাহারের দাবি জানিয়েছেন দলটির কেন্দ্রীয় সহকারী মহাসচিব সাখাওয়াত হোসেন রাজি।

আজ রবিবার (৪ এপ্রিল) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে ঢাকা মহানগরী হেফাজতের পক্ষ থেকে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি। সভায় উপস্থিত সংগঠনটির নেতারা বলেন, যানজটের কারণে মামুনুল হকসহ সংগঠনের শীর্ষ নেতারা রাস্তায় আটকা পড়েছেন। এই কারণে তারা সভায় উপস্থিত হতে পারছেন না।

সাখাওয়াত হোসেন রাজি বলেন, ‘মামুনুল হক ও তার স্ত্রীকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে যে বক্তব্য দিয়েছেন তা ভুল তথ্যের ওপর ভিত্তি করে দেয়া হয়েছে। আমরা আশা করব তিনি তার এই বক্তব্য প্রত্যাহার করে নেবেন।’

সতী নারীকে অপবাদ দিয়ে একজন নারীর চরিত্র হরণ করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘মামুনুল হক তার স্ত্রীকে নিয়ে একটা রিসোর্টে গিয়েছিলেন, সেখানে ছাত্রলীগের লোকেরা তাকে হেনস্থা করেছে। তার নামে যে সমস্ত অডিও ক্লিপ বের করা হয়েছে এ বিষয়ে আমরা আইনগত পদক্ষেপ নেব।’

গতকাল শনিবার (৩ এপ্রিল) নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি রিসোর্টে মামুনুল হককে অবরুদ্ধ করার প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com