বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন

বগুড়ায় ব্যবসায়ীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময়

ষ্টাফ রিপোর্টারঃ করোনা পরিস্থিতিতে সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে বগুড়ায় ব্যবসায়ী সংগঠনের মালিক সমিতির প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা করেছে জেলা প্রশাসন।  বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ করতোয়ায় এই সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় এই সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক। এতে আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম আলী বেগ, অতিরিক্ত জেলা প্রশাসক (এডিএম) সালাহ্উদ্দিন আহমেদ, জেলা সিভিল সার্জন গওসুল আজিম বগুড়া পৌর মেয়র রেজাউল করিম বাদশা । 

মতবিনিময় সভায় জেলার ব্যবসায়ীক সংগঠনগুলোকে করোনা সংক্রমণ রোধে সরকারের দেয়া ১৮টি নির্দেশনা বাস্তবায়ন করার বিষয়ে আলোচনা করা হয়।  এ সময় সংগঠনগুলোকে নিজ নিজ অবস্থান থেকে করোনা প্রতিরোধে কাজ করার নির্দেশ দেয় জেলা প্রশাসন।  পাশাপাশি বাজার কমিটিদের নিরাপদ দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথা জানানো হয়।

সভায় আলোচনা বিষয়গুলো জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম আলী বেগ। তিনি বলেন, বগুড়ায় জনসাধারণদের মাস্ক পরিধান ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার বিষয়ে জেলা প্রশাসক নির্দেশ দিয়েছেন।  সম্প্রতি করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে গেছে।  এটি প্রতিরোধে আমরা কঠিন অবস্থায় যাব।  এসব বিষয়েও জানিয়েছেন জেলা প্রশাসক।

বগুড়ার করোনার পরিস্থিতি নিয়ে আগামী সপ্তাহের দিকে আরও একটি সভা হবে। তবে সেটি জুম অ্যাপসের মাধ্যমে করা হবে বলে জানান অতিরিক্ত জেলা প্রশাসক।   

এ সভায় জেলার সকল ব্যবসায়ী সংগঠনগুলোর প্রতিনিধিরা সভায় অংশ নেন।  তবে এ সময় পরিবহন মালিক শ্রমিক সংগঠনের প্রতিনিধিরা অনুপস্থিত ছিলেন। 

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com