রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

বগুড়ার ধুনটে সাংবাদিক ইমনের হাত ভেঙ্গে দিলো দূর্বৃত্তরা

ধুনট প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে পেশাগত কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে সাংবাদিক ইমরান হোসেন ইমনকে (৩২) পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা। মঙ্গলবার রাত ১১ টার দিকে ধুনট-সোনামুখী সড়কের বেলকুচি গ্রামের পাকা রাস্তার উপর এঘটনা ঘটে। আহত ইমরান হোসেন ইমন উপজেলার চৌকিবাড়ী গ্রামের মৃত আমির হোসেনের ছেলে এবং তিনি দৈনিক যায়যায়দিন পত্রিকার ধুনট প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল অনুসন্ধান বার্তা ও অনুসন্ধান নিউজের সম্পাদক ও প্রকাশক।

জানাগেছে, গতকাল মঙ্গলবার রাত ১১ টার দিকে ধুনট মডেল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ইমরান হোসেন ইমন অফিসের কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে ধুনট-সোনামুখী সড়কের বেলকুচি গ্রামের পাকা রাস্তার উপর পৌঁছালে সাংবাদিক ইমনকে পিছন থেকে একটি মোটরসাইকেলের উপর কয়েক যুবক তাকে পিটিয়ে রাস্তার উপর ফেলে রেখে যায়। এতে সাংবাদিক ইমনের বাম হাত ভেঙ্গে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সাংবাদিক ইমরান হোসেন ইমন জানান, অফিসের কাজ শেষে বাড়ি ফেরার পথে পিছন থেকে চলন্ত মোটরসাইকেলের উপর অতর্কিতভাবে দূর্বৃত্তরা হামলা চালায়। এতে বাম হাতের কবজি ফেটে যায়। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানান তিনি।

এদিকে সংবাদ পেয়ে বুধবার সকালে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত, ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা, ধুনট প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক রফিকুল আলম সহ অন্যান্য সাংবাদিক ও থানা পুলিশ ধুনট হাসপাতালে গিয়ে সাংবাদিক ইমনের চিকিৎসার খোঁজ খবর নেন।

এবিষয় ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে ইতিমধ্যেই পুলিশ মাঠে নেমেছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com