বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:১৫ অপরাহ্ন

পটিয়া আইনজীবি সমিতির নিবার্চন ২০২১ সম্পন্ন

যমুনা নিউজ বিডিঃ পটিয়া আইনজীবি সমিতির কার্যকরী কমিটির ২০২১ সালের নিবার্চন আজ বুধবার (৩১ মার্চ) পটিয়া আইনজীবি সমিতি হলরুমে দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উৎসব মুখর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়। সন্ধ্যায় ভোট গননা শেষে মুখ্য নিবার্চন কমিশনার এডভোকেট জিতেন্দ্র লাল দত্ত ও সহকারী নিবার্চন কমিশনার এডভোকেট মুনিরুজ জাহান মুন্নি, এডভোকেট মিন্টু আচার্য্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নিবার্চনী ফলাফল ঘোষনা করেন। এতে এডভোকেট দীপক কুমার শীল (৬৭ ভোট) পেয়ে সভাপতি নিবার্চিত হয় তার নিকটতম প্রতিদন্ধি এডভোকেট আশীষ কুমার চৌধুরী পান (৫৮ ভোট), এডভোকেট অরুন কুমার মিত্র (৬৬ ভোট) পেয়ে সাধারন সম্পাদক নিবার্চিত হন তার নিকটতম প্রতিদন্ধী এডভোকেট কামাল উদ্দিন (৫৯ ভোট) ও এডভোকেট অমিত কুমার ধর (৮৩ ভোট) পেয়ে সহ- সাধারন সম্পাদক নিবার্চিত হন তার নিকটতম প্রতিদন্ধী এডভোকেট সুজন কান্তি দেব (৪৩) ভোট।

ইতিপূর্বে বিনা প্রতিদ্বন্ধিতায় নিবার্চিতরা হলেন সহ-সভাপতি এডভোকেট মো: ইরা মিয়া, অর্থ সম্পাদক এডভোকেট মুহাম্মদ হারুন, পাঠাগার সম্পাদক এডভোকেট মো: শিহাব উদ্দিন, সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক এডভোকেট তানজিনা জাহান, তথ্য ও প্রযু্িক্ত সম্পাদক এডভোকেট সৈয়দ নুর মোস্তফা, সদস্য এডভোটেক ছাদেক হোসেন, এডভোটেক মো: রোকন উদ্দিন, এডভোকেট রনি চৌধুরী নিবার্চিত হয় বলে নিবার্চন কমিশানার সূত্রে জানাগেছে।

অপরদিকে, পটিয়া আইনজীবি সমিতি’র নবনিবার্চিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলরসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com