সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন

News Headline :
শেখ রাসেলের জন্মদিনে বগুড়া জেলা আ’লীগের কর্মসূচি ঘোষণা প্রথমবার জাতীয়ভাবে পালিত হচ্ছে ‘শেখ রাসেল দিবস’ নওগাঁর সাপাহারে বিএমএসএফ’র পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  সন্ত্রাসী হামলার প্রতিবাদে বগুড়ায় শ্রমিক লীগের মানববন্ধন ইউপি নির্বাচনে ভোট চুরির চেষ্টা করলে জনতা হাত গুঁড়িয়ে দেবে : হেলালুজ্জামান লালু বগুড়ায় ৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার দৈনিক বগুড়ার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বগুড়ায় করোনার টিকা নেয়ার সময় বৃদ্ধার চেইন ছিনতাই, ৫ নারী গ্রেফতার মুজিব শতবর্ষ বগুড়া জেলা দাবা লীগ উদ্বোধন হবু স্ত্রীকে ৬০ কেজি সোনার গহনা উপহার দিলেন যুবক!

নারায়ণগঞ্জে র‌্যাব-১১’র পৃথক অভিযানে ২৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

যমুনা নিউজ বিডিঃ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে ও সোনারগাঁওয়ে পৃথক অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১১’র সদস্যরা। এ সময় একটি ট্রাক জব্দ করা হয়। আজ বুধবার (৩১ মার্চ) বিকেলবেলা নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১’র সদর দফতর থেকে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার (৩০ মার্চ) জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মৌচাক এলাকায় মাদক বিরোধী অভিযানে ১৩ কেজি গাঁজা উদ্ধার করে র‍্যাব। এসময় মাদক ব্যবসার সাথে জড়িত মিজান ওরফে মিরু হোসেন (৩৬) নামক এক মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। অপরদিকে বুধবার সকাল ৯টায় জেলার সোনারগাঁও থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় একটি ট্রাকে তল্লাশী করে ১১ কেজি ৩০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেফতার মাদক ব্যবসায়ী মিজানের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানাধীন ডগরাপাড়া এলাকায়। তার বাবার নাম মৃত আব্দুল ওয়াদুদ। এবং সোনারগাঁও থেকে গ্রেফতার তিনজন হলেন- চট্টগ্রামের হালিশহর থানাধীন উত্তর হালিশহর এলাকার মৃত আবুল হাসেমের ছেলে মোঃ সেলিম (৪০), কিসরগঞ্জের নিকলি থানাধীন ছাতিরচর এলাকার মৃত আশরাফ আলীর ছেলে মোঃ লাদেন (২০) এবং চট্টগ্রামের সদর ঘাট থানাধীন মাদারবাড়ী এলাকার কালুর ছেলে মোঃ নেজাম (২০)। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করে র‌্যাব। সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান, গ্রেফতারকৃত মিজান আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব কায়দায় কুমিল্লা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে রাজধানী ঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদীসহ এর আশেপাশের এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এদিকে সোনারগাঁও হতে গ্রেফতারকৃত তিন মাদক ব্যবসায়ী নিজেদের মধ্যে পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে চালক ও হেলপার পেশার আড়ালেঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদীসহ এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
গ্রেফতারকৃত আসামীদের বিরদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁও থানায় আইনানুগ ব্যববস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com