বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

জুয়া খেলার ছবি তোলায় পুলিশ সদস্যকে জুয়াড়িদের মারপিট

ধুনট প্রতিনিধিঃ জুয়া খেলার ছবি তোলায় সেলিম মিয়া (৫৪) নামের এক পুলিশ সদস্যকে মারপিট করে মোবাইল ছিনিয়েনেয়ার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ২৭ জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা করেছেন সেলিম। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করেছে। সেলিম পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) ওয়াচার কনস্টেবল পদে কর্মরত।
ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় বগুড়ার ধুনট উপজেলার বেড়েরবাড়ি বুড়িরভিটা এলাকায়। এলাকাটি শাজাহানপুর উপজেলার শিমুলতলা সীমান্তবর্তী।
গ্রেফতার দুজন হলো– ধুনট উপজেলার বেড়েরবাড়ি গ্রামের আলিমুদ্দিনের ছেলে জেল হক ও একই গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আবু সাঈদ।

জানা গেছে, দীর্ঘদিন ধরে ধুনট ও শাজাহানপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় জুয়ার আসর বসে। সেখানে প্রতিদিন লক্ষাধিক টাকার জুয়া চলে। গত দু’মাস আগে ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে কয়েকজন জুয়াড়িকে গ্রেফতার করে। তারা জামিনে ছাড়া পেয়ে আবার জুয়া শুরু করে।
সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেলিম মিয়া একাই ওই জুয়া খেলার আসরে যান। সেখানে তিনি মোবাইলে জুয়া খেলার আসরের ছবি তোলেন। এসময় সংঘবদ্ধ জুয়াড়িরা ক্ষুব্ধ হয়ে সেলিম মিয়াকে মারপিট করে তার মোবাইল ফোন কেড়ে নেন। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত পুলিশ সদস্যকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
সেলিম রেজা জানান, তিনি গোপনে খবর পেয়ে জুয়াড়িদের তথ্য নিতে গেলে তারা অতর্কিতভাবে তার ওপর হামলা চালিয়ে মারধর করে ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। তিনি এ ব্যাপারে জড়িত জুয়াড়িদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।
ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, ডিএসবি সদস্য তাদের না জানিয়ে একা সেখানে গিয়ে মারধরের শিকার হয়েছেন। এঘটনায় মামলা দায়েরের পর রাতেই দুজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com