মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

News Headline :
প্রধানমন্ত্রী রাজশাহীর হকার খুকির দায়িত্ব গ্রহণ করেছেন বগুড়ায় আওয়ামী লীগের সমাবেশ ও শোভাযাত্রা বগুড়া ধুনট- গোসাইবাড়ী রাস্তাটির বেহাল দশা ভোগান্তি চরমে শেখ রাসেল দিবসে বগুড়ায় শিক্ষার্থীদের মাঝে নতুন কাপড় ও মিষ্টি বিতরণ বগুড়ায় করোনা হেল্প সেন্টারে করোনা রোগীর পরিবারের নিকট সাবেক এমপি লালু’র ফ্রি ওষুধ প্রদান সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অনলাইন রিটার্ন জমায় ১৩বার দেশ সেরা কুমিল্লা ভ্যাট কমিশনারেট গাবতলীতে দু’পক্ষের উত্তেজনা থাকায় মসজিদে মিলাদ করতে দেয়নি পুলিশ গাবতলীতে এডিপির অর্থায়নে ফুটবল বিতরণ উলিপুরে ক্ষতিগ্রস্থ মন্দির পরিদর্শন করলেন ভারতীয় সহকারি হাইকমিশনার

বগুড়া মোটর মালিক গ্রুপ কার্যালয়ে হামলার ঘটনায় দুইজন কারাগারে

ষ্টাফ রিপোর্টারঃ আধিপত্য বিস্তার নিয়ে বগুড়া জেলা মটর মালিক গ্রুপের দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় করা একটি মামলায় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মোহনের ছেলেসহ দুজনকে কারাগারে নিয়েছেন আদালত। বৃহস্পতিবার বগুড়ার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিচারক আহমেদ শাহরিয়ার তারিক এই নির্দেশ দেন।

কারাগারে যাওয়া দুজন হলেন মোহনের ছেলে নূরে আলম অর্ক ও শহর যুবলীগের সহসভাপতি সেতু খন্দরকার।

বগুড়ায় মোটরমালিক গ্রুপের নিয়ন্ত্রণ নিয়ে গত ৯ ফেব্রুয়ারি আওয়ামী লীগের দুই পক্ষে সংঘর্ষ হয়। এ ঘটনায় ১০ ফেব্রুয়ারি পাঁচ শতাধিক ব্যক্তির বিরুদ্ধে চারটি মামলা হয়। এর মধ্যে একটি মামলার বাদী মোহনের ভাই মশিউল আলম। আরেকটি মামলার বাদী পুলিশ। এবং অন্য দুটির বাদী শহর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা মটর মালিক গ্রুপের নেতা আমিনুল ইসলাম। আমিনুলের থানায় করা মামলায় হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিনে ছিলেন অর্ক ও সেতু।

আসামী পক্ষের আইনজীবী রেজাউল করিম মণ্টু বলেন, আমিনুলের করা মামলায় অর্ক ও সেতুর চার সপ্তাহের জামিনে ছিলেন। বৃহস্পতিবার এই মামলায় তারা বগুড়া জেলা আদালতে হাজির জামিন চাইলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই মামলার অন্য আসামীরা ৬ সপ্তাহের জামিনে রয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, তিন বছর আগে বগুড়া জেলা মটর মালিক গ্রুপের একটি নির্বাচন হয়। ওই নির্বাচনে আকতারুজ্জামান ডিউক সভাপতি ও আমিনুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তখন থেকে এই ভোটকে অবৈধ দাবি করে আসছেন মঞ্জুরুল আলম মোহন। তার দাবি, কোনো আইন কানুন না মেনেই নির্বাচন করা হয়েছে। এরপর আদালতে গড়ায় বিষয়টি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com