সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

বগুড়ার শাজাহানপুরে ছাত্রদলের বিক্ষোভ, বাধা ও লাঠিচার্জ

যমুনা নিউজ বিডিঃ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়ার শাজাহানপুর উপজেলায় বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদলের নেতা-কর্মীরা। তবে পুলিশের বাধায় তারা সমাবেশ করতে পারেনি।

বুধবার বিকেলে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মাঝিড়া এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। এ মিছিল মহাসড়ক প্রদক্ষিণ শেষে শাজাহানপুর প্রেসক্লাবের সামনে গেলে সেখানে পুলিশ তাদের ওপর লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।

জেলা ছাত্রদলের সদস্য আব্দুল্লাহ ছোটন, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক শাহাদত হোসেন ও মাশফিকুর রহমান মামুনের নেতৃত্বে এ কর্মসূচিতে অংশ নেন উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা মিজানুর রহমান, পারভেজ শিপন, শামিম, রবিউল, শাহিন, তুষার, সাগর, রাকিবুল, নাজমুল, সুফিয়ান, মেহেদী রহমান, তুহিন, আকতার, মনজুরুল, হৃদয়, সিয়াম, জাহিদ প্রমুখ।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানসহ ২৫ জনের বিরুদ্ধে সুনামগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়। মামলাটিকে ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক দাবি করে এ বিক্ষোভ মিছিল করে ছাত্রদল নেতারা

জেলা ছাত্রদলের সদস্য আব্দুল্লাহ ছোটন বলেন, ‘পুলিশের লাঠিচার্জে আপেল নামের আমাদের এক কর্মী আহত হয়। সে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। পুলিশ আমাদের সমাবেশ করতে দেয়নি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com