বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৪:২৩ অপরাহ্ন

গাইবান্ধায় জাসদ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সমর্থিত বাংলাদেশ ছাত্রলীগের গাইবান্ধা জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৩ মার্চ) জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবীব শামীম। এতে প্রধান অতিথি ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ডা. একরাম হোসেন।

বাবলা মিয়ার সভাপতিত্বে ও ফিরোজ কবির রানার সঞ্চালনায় সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাসদ জেলা সভাপতি গোলাম মারুফ মনা, সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক মোক্তাদুর রহমান মিঠু, সদস্য এসএম খাদেমুল ইসলাম খুদি, নুর মোহাম্মদ বাবু, শিরিন আকতার লিজা, খুরশিদ জাহান লিপি, মামুন উর রশিদ রুবেল, সুজন প্রসাদ, রোকন উদ-দৌলা রোকন, শাহরিয়ার নাফিস সেতু, জুয়েল রানা প্রামানিক, সুমন্ত রায় প্রমুখ। শেষে রোকন উদ-দৌলা রোকনকে সভাপতি ও ফিরোজ কবির রানাকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট জেলা কমিটি এবং অহিদ উদ্দিন সরকারকে সভাপতি ও রাব্বি ইসলামকে সাধারণ সম্পাদক করে গাইবান্ধা সরকারি কলেজের ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com