April 25, 2024, 5:25 am

News Headline :
বুড়িচংয়ে সাত গ্রামের উপজেলা  চেয়ারম্যান পদপ্রার্থী এড. রেজাউল করিমকে সমর্থন দিলেন ইসরায়েলের সামরিক ঘাঁটিতে হিজবুল্লাহর ব্যাপক হামলা ‘পদ্মশ্রী’ পুরস্কার গ্রহণ করলেন রেজয়ানা চৌধুরী বন্যা সব হিন্দু শরণার্থী ভারতের নাগরিকত্ব পাবে : অমিত শাহ যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গাবতলীতে ৩দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন প্রধান অতিথি এমপি নান্নু পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে নতুন সচিব শাহানারা খাতুন ঐতিহাসিক মুজিবনগর দিবসে আওয়ামী লীগের কর্মসূচি কিডনি রোগ প্রতিরোধে জনসচেতনতা গড়ে তোলা জরুরি: রাষ্ট্রপতি

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দু’গ্রুপের গোলাগুলি, নিহত ১

বগুড়া নিউজ ২৪: কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় সৈয়দ আমিন নামে এক পথচারী রোহিঙ্গা নিহত হয়েছেন। রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উখিয়া ৩ নং ক্যাম্পে এ ঘটনা ঘটে। নিহত রোহিঙ্গা ৩ নং ক্যাম্পের বাসিন্দা বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামীম হোসেন।

তিনি জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মিয়ানমারের সশস্ত্র গোষ্ঠী আরসা এবং আরএসওর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় গুলিতে একজন নিহত হয়েছে। খবর পেয়ে এপিবিএনের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

তিনি আরও জানান, জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD