বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন

News Headline :
বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন কুয়েতের বিপক্ষে হারল বাংলাদেশ নন্দীগ্রামে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ইংলিশদের সামনে পাত্তাই পেল না বাংলাদেশ সৌদি খেজুর ও ভিয়েতনামের নারিকেল চাষে মিলবে ব্যাংক ঋণ সিরাজগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী কে কেন্দ্র করে বিএনপি-আ’লীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ, আহত ২০ জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় র‍্যালী ও আলোচনা সভা বগুড়ার ধুনটে সরকারি চাল বোঝাই ট্রাক জব্দ বগুড়ায় জমজম ড্রিংকিং ওয়াটারকে জরিমানা ১ লাখ টাকা নওগাঁর সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলংগা থানার চড়িয়া কালিবাড়ী গ্রামে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব -১২ সদস্যরা। তারা হলো, দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ডাংশেরঘাট গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে ট্রাক চালক সোহেল রানা (২৫) ও সাইফুল ইসলামের ছেলে হেলপার শাহীন মিয়া (২০)।

র‌্যাব -১২’র সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার সন্ধ্যার দিকে উল্লেখিত স্থানে অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে ট্রাকে তল্লাশি চালিয়ে ১৪১ বোতল ফেন্সিডিলসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩ টি মোবাইল জব্দ করা হয়। তারা দীর্ঘদিন ধরে এ অবৈধ ব্যবসায় জড়িত ছিল। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com