শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন

News Headline :
সিরাজগঞ্জ চৌহালী উপজেলায় যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ-০১ নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী চরকার আদিজন্ম ভারত, ইউরোপের শিল্পে যেভাবে জনপ্রিয় হলো রাজবাড়ীতে অস্ত্র ও গুলি সহ দুই সন্ত্রাসী গ্রেফতার আফগানিস্তানে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৬০, নিখোঁজ ১৫০ পরিদর্শন ও নিরীক্ষা বিভাগের ডিডিকে পবিত্রতা অনুশীলনের জন্য এমওই প্রদান আর্মেনিয়া-আজারবাইজান সীমান্তে ফের সংঘাত, নিহত ৩ আর্মেনীয় সেনা ৫ আগস্টের পরও বিধিনিষেধ বহালের সুপারিশ স্বাস্থ্য অধিদফতরের গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত টেকনাফে ১ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

শ্রীমঙ্গল থানা পুলিশের মাস্ক বিতরণ কর্মসূচি

যমুনা নিউজ বিডিঃ ‘মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ’– এই স্লোগানকে সামনে রেখে শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে করোনা ভাইরাস প্রতিরোধের উদ্দেশ্যে মাস্ক বিতরনসহ জনসাধারণের মাঝে সচেতনতার বৃদ্ধির লক্ষ্যে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি হাতে নিয়েছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

এ উদ্দেশ্যে আজ রবিবার দুপুরে শ্রীমঙ্গল থানা থেকে একটি জনসচেতনতামূলক র‍্যালী বের হয়। র‍্যালিটি শ্রীমঙ্গল থানা থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আবারো থানা প্রাঙ্গনে এসে শেষ হয়।

পরে থানা ভবনের গেইটে আলোচনা সভাস্থল থেকে মাস্কবিহীন পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। পাশাপাশি মাস্ক ব্যবহার এবং স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনগণকে উদ্বুদ্ধকরণে সচেতনতামূলক পরামর্শও প্রদান করা হয়।

শ্রীমঙ্গল থানা পুলিশ আয়োজিত এই কর্মসূচিতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক ও চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদারের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবাল, যুগ্ন সম্পাদক আকরাম খান, এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, ছালিক আহমদ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবু তালেব বাদশা, পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন, তালুকদার রায়হান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন, কুঞ্জবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একরামুল কবির, শ্রীমঙ্গল কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি কাজী আসমা প্রমুখ।
বক্তব্য শেষে পথচারী, রিকশাচালক, ভ্যানচালক, ভিক্ষুক, সিএনজি অটোরিকশা চালক, বাসচালক এবং বাসযাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com