বুধবার, ২৮ Jul ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন

বগুড়ায় বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিন পালিত

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, বেসরকারি, আধা সরকারি, স্বায়ত্বশাসিত ভবন সমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। একই সময় ৩১ বার তোপধ্বনি প্রদান করা হয়।

কর্মসূচির অংশ হিসেবে সকাল ৮টায় শহরের কালেক্টরেট চত্তরে নির্মিত অস্থায়ী বেদীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। শুরুতেই ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক জিয়াউল হক, পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা পিপিএমসহ বিভিন্ন সরকারি বেসরকারি আধা সরকারি স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ এবং শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

অপরদিকে সকাল সাড়ে ৮টায়  জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতা প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, এক মিনিট নীরবতা, আলোচনা সভা, ও আনন্দ র‌্যালীর মধ্য দিয়ে জন্মদিন পালিত হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি মুজবর রহমান মজনু, সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সম্পাদক সাগর কুমার রায়, আসাদুর রহমান দুলু, সাংগঠিনক সম্পাদক জাকির হোসেন নবাব , মাশরাফি হিরো সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা যুবলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com