শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৮:১৭ অপরাহ্ন

News Headline :
সিরাজগঞ্জ চৌহালী উপজেলায় যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ-০১ নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী চরকার আদিজন্ম ভারত, ইউরোপের শিল্পে যেভাবে জনপ্রিয় হলো রাজবাড়ীতে অস্ত্র ও গুলি সহ দুই সন্ত্রাসী গ্রেফতার আফগানিস্তানে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৬০, নিখোঁজ ১৫০ পরিদর্শন ও নিরীক্ষা বিভাগের ডিডিকে পবিত্রতা অনুশীলনের জন্য এমওই প্রদান আর্মেনিয়া-আজারবাইজান সীমান্তে ফের সংঘাত, নিহত ৩ আর্মেনীয় সেনা ৫ আগস্টের পরও বিধিনিষেধ বহালের সুপারিশ স্বাস্থ্য অধিদফতরের গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত টেকনাফে ১ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

বগুড়ায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আনন্দ র‌্যালী

ষ্টাফ রিপোর্টারঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বগুড়ায় শিক্ষার্থীরা আনন্দ শোভাযাত্রা করেছে। ‘বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর হৃদয় হোক রঙিন’ প্রতিপাদ্যে বুধবার সকাল ৯ টার দিকে বগুড়া জিলা স্কুল প্রাঙ্গণ থেকে এই শোভাযাত্রা বের করা হয়।

অনুষ্ঠানের শুরুতে বগুড়া জিলা স্কুলের আয়োজনে কেক কেটে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়। পরে ফেস্টুন উড়িয়ে উৎসব উদযাপন করা হয়।

কেক কাটা ও ফেস্টুন ওড়ানোয় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম আলী বেগ, জেলা শিক্ষা কর্মকর্তা হযরত আলী, বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক শ্যামপদ মুস্তাফী, সদর থানার ওসি হুমায়ন কবির, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু, সহসভাপতি টি জামান নিকেতা, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এবং শিক্ষা প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষকবৃন্দ।

পরে শিক্ষার্থীদের নিয়ে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। এই শোভাযাত্রার আয়োজন করে জেলা প্রশাসনের স্কুল পরিচালনা কমিটি। সার্বিক সহযোগীতায় ছিল বগুড়া জিলা স্কুল। এ সময় বগুড়া জিলা স্কুল, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, আমর্ড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজ, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ, পৌরা বাংলা উচ্চ বিদ্যালয়, কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজ, ইউনাইটেড পাবলিক স্কুল, টিএমএসএস দাখিল মাদরাসা, টিএমএসএস অটিজম স্কুলসহ প্রায় ৪০টি শিক্ষা প্রতিষ্ঠান শোভাযাত্রায় অংশ নেয়।

শোভাযাত্রাটি শহরের থানা মোড় হয়ে চাঁদনী বাজার সড়ক ঘুরে বগুড়া জিলা স্কুলে এসে শেষ হয়। এ ছাড়াও জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com