বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন

বগুড়ায় এবার পুরস্কৃত হলো ২১ জন পুলিশ সদস্য

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় পুলিশের কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় পুলিশ লাইন্স অডিটোরিয়ামে ওই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা। ফেব্রুয়ারি মাসে পেশাগত কাজে সর্বোচ্চ অবদানের জন্য ২১জনকে ক্রেস্ট ও অর্থ প্রদান করা হয়। সভায় জেলা পুলিশের সকল পর্যায়ের পুলিশ সদস্য উপস্থিত ছিলেন ।

পুরস্কারপ্রাপ্ত পুলিশ সদস্যরা হলেন- চৌকস কার্য সম্পাদন ক্যাটাগরিতে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ, সদর থানার ওসি হুমায়ুন কবীর, শেরপুর থানার এসআই সাচ্চু বিশ্বাস, আদমদিঘী থানার সান্তাহার পুলিশ ফাঁড়ির এএসআই আহাম্মাদ রুস্তম ফারুক, সোনাতলা থানার এএসআই  আতিকুর রহমান সদর থানার এএসআই  এনামুল হক এবং জেলা বিশেষ শাখার কনস্টেবল রমজান আলী পুরস্কৃত হয়েছেন।

সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন সদর ট্রাফিকের সার্জেন্ট গোপাল চন্দ্র মণ্ডল।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী হিসেবে জেলা গোয়েন্দার এসআই আলী জাহান পুরস্কৃত হয়েছেন।

শ্রেষ্ঠ আগ্নেয়াস্ত্র উদ্ধারকারী ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন গাবতলী মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) লাল মিয়া।

এছাড়া ১১জনকে তুলে দেয়া হয় অর্থ পুরস্কার।  তারা হলেন-   এসআই দের মধ্যে যথাক্রমে- উপশহর পুলিশ ফাঁড়ির ফজলে এলাহী, সারিয়াকান্দি থানার মাহমুদুর রহমান, গাবতলী থানার আব্দুল হাই এবং ধুনট থানার প্রদীপ কুমার বর্মন। এএসআইদের মধ্যে যথাক্রমে- সদর থানার সোহেল রানা, সোনাতলা থানার আতিকুর রহমান, সারিয়াকান্দি থানার কামাল হোসেন, গাবতলী মডেল থানার মোস্তাকিন, ধুনট থানার রতন কুমার বর্মন, আদমদীঘি থানার আশরাফুল ইসলাম এবং উপশহর পুলিশ ফাঁড়ি এটিএসআই বদিউজ্জামান।

এছাড়া সভায় পিআরএল এ রওনা অবসরপ্রাপ্ত দুই পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com