সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:৪৯ অপরাহ্ন

পঁচা চাল মজুদের দায়ে ৩ ব্যবসায়ীর কারাদণ্ড

যমুনা নিউজ বিডিঃ নাটোরের বড়াইগ্রামে পঁচা চাল মজুদ রাখার অপরাধে ৩ ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ সোমবার (১৫ মার্চ) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আব্দুর রহমান সরদার আসামিদের উপস্থিতিতে এই রায় দেন। পরে তাদের কারাগারে প্রেরণ করা হয়।

কোর্ট পুলিশের পরিদর্শক আমিনুল ইসলাম জানান, ২০১১ সালের ৮ জুলাই বড়াইগ্রাম পৌর শহরের কালিকাপুর এলাকার চাল ব্যবসায়ী অমুল্য চন্দ্র সরকারের চাতালে পঁচা ও দুগন্ধযুক্ত চাল বিক্রি এবং সংরক্ষন করা হয়েছে এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালায় প্রশাসন। এ সময় সেখানে বিপুল পরিমান দুর্গন্ধযুক্ত ও পঁচা চাল পাওয়া যায়। সেখান থেকে চালগুলো জব্দ করে তৎকালীন স্যানিটারী ইন্সপেক্টর সঞ্জয় কুমার সরকার ব্যবসায়ী অমূল্য চন্দ্র সরকার ও তার সহযোগি আব্দুল লতিফ এবং গোলাম রসুলের নামে নিরাপদ খাদ্য আইনে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করেন।

মামলার স্বাক্ষ্য প্রমাণ শেষে আজ দুপুরে বিচারক আব্দুর রহমান সরদার চাল ব্যবসায়ী অমূল্য চন্দ্র সরকারকে ৫ বছরের কারাদণ্ড এবং ১লাখ টাকা জরিমানা এবং অপর দুই সহযোগি আব্দুল লতিফ ও গোলাম রসুলকে ৩ বছর করে কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দেন। পরে আসামিদের নাটোর কারাগারে প্রেরণ করা হয়

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com