বুধবার, ২৮ Jul ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন

বগুড়া প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সভায় মান্নান আকন্দের সংবাদ বর্জনের সিদ্ধান্ত !!

প্রেস বিজ্ঞপ্তিঃ  বগুড়া প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সভা শনিবার (১৩ মার্চ) দুপুরে ক্লাব মিলনায়তনে সংগঠনের সভাপতি মাহমুদুল আলম নয়নের সভাপতিতে অনুষ্ঠিত হয়।
সভায় আলোচনা করেন বগুড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক করতোয়া সম্পাদক মোজাম্মেল হক, সহ সভাপতি আব্দুস সালাম বাবু, এস এম কাওছার, যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু, সাজ্জাদ হোসেন পল্লব, কোষাধ্যক্ষ কমলেশ মোহন্ত সানু, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, ক্রীড়া সম্পাদক ইলিয়াস হোসেন, সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক মেহেরুল সুজন, নির্বাহী সদস্য জে এম রউফ, তানসেন আলম, আব্দুর রহিম, ইনছান আলী শেখ, প্রবীর মোহন্ত, ফরহাদুজ্জামান শাহী প্রমুখ। সভা পরিচালনা করেন বগুড়া প্রেসক্লাবে সাধারণ সম্পাদক আরিফ রেহমান।
সভার শুরুতে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরাবতা পালন করা হয়।
সভায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বগুড়া প্রেসক্লাব সম্পর্কে আব্দুল মান্নান আকন্দ আপত্তিজনক বক্তব্য দেয়ায় তীব্র নিন্দা জানিয়ে তার সকল সংবাদ বর্জনের সিন্ধান্ত নেয়া হয়। সভায় বগুড়া প্রেসক্লাবের ভাবমূর্তি বিনষ্টকারী ও ঐক্য ক্ষুন্নকারীদের বিরুদ্ধে সম্মিলিতভাবে প্রতিবাদ করার সিন্ধান্ত নেয়া হয় এবং এ বিষয়ে সাংবাদিক সংগঠনগুলোর যৌথ বিবৃতি দেয়ার সিন্ধান্ত নেয়া হয়। এছাড়াও তার বিরুদ্ধে সাংগঠনিক কিছু সিন্ধান্ত গ্রহণ করা হয়। সভায় ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালনের কর্মসূচী পালনের সিন্ধান্ত নেয়া হয়।।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com