বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২:৫৩ পূর্বাহ্ন

News Headline :
বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন কুয়েতের বিপক্ষে হারল বাংলাদেশ নন্দীগ্রামে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ইংলিশদের সামনে পাত্তাই পেল না বাংলাদেশ সৌদি খেজুর ও ভিয়েতনামের নারিকেল চাষে মিলবে ব্যাংক ঋণ সিরাজগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী কে কেন্দ্র করে বিএনপি-আ’লীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ, আহত ২০ জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় র‍্যালী ও আলোচনা সভা বগুড়ার ধুনটে সরকারি চাল বোঝাই ট্রাক জব্দ বগুড়ায় জমজম ড্রিংকিং ওয়াটারকে জরিমানা ১ লাখ টাকা নওগাঁর সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বগুড়ায় হাম রুবেলা ক্যাম্পেইনের টিএমএসএস শিক্ষার্থীদের সনদ বিতরণ

ষ্টাফ রিপোর্টারঃ হাম রুবেলা টিকাদান ক্যাম্পেইন ২০২০ এ টিএমএসএস স্বাস্থ্য সেক্টরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সার্টিফিকেট বিতরণ করা হয়েছে। ক্যাম্পেইনে অংশগ্রহণকরে সদনপত্র পাওয়ায় শিক্ষার্থীরা আনন্দ প্রকাশ করেন।
রোববার বেলা ১১টায় টিএমএসএস মেডিকেল কলেজ এর প্রয়াত ডা: একেএম মাসুদুর রহমান হলে বগুড়া পৌরসভার আয়োজনে এবং বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রায় ৯০জনকে সনদ প্রদান করা হয়। টিএমএসএস এর সহযোগিতায় এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন বগুড়া পৌরসভার মেয়র এড: একেএম মাহবুবর রহমান। বগুড়া সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সামির হোসেন মিশুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস এর টিএমএসএস এর উপ পরিচালক (স্বাস্থ্য) ডাঃ মতিউর রহমান, উপদেষ্টা ডাঃ মওদুদ হোসেন আলমগীর পাভেল, ডোমেইন প্রধান ডা: আব্দুল হক, পরিচালক (এইচআরএম এন্ড এ) শাহাজাদী বেগম, বগুড়া পৌরসভার সচীব রেজাউল করিম, বিশ^স্বাস্থ্য সংস্থার বগুড়ার প্রতিনিধি ডাঃ তারিক মোহাম্মদ রেজা।
আলোচনা সভা শেষে হাম রুবেলা টিকাদান ক্যাম্পেইন ২০২০ এ টিএমএসএস স্বাস্থ্য সেক্টরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে ভাতা ও সনদ বিতরণ করা হয়।
বগুড়া পৌরসভা এবং বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তার কার্যালয় থেকে জানানো হয়, গত ২০২০ সালে করোনার মাঝেও ৯ মাস থেকে ১০ বছরের কম বয়সি প্রায় ৮৩ হাজার শিশুদের হাম রুবেলে টিকা প্রদান করা হয়। বগুড়া পৌর ও সদর উপজেলা এলাকায় লক্ষ্যমাত্রার চেয়েও বেশি টিকা প্রদান করা হয়। আর এই টিকা প্রদান কার্যক্রমে টিএমএসএস স্বাস্থ্য বিভাগের বেশি কিছু শিক্ষার্থী অংশগ্রহণ করে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com