শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৮:০২ অপরাহ্ন

News Headline :
সিরাজগঞ্জ চৌহালী উপজেলায় যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ-০১ নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী চরকার আদিজন্ম ভারত, ইউরোপের শিল্পে যেভাবে জনপ্রিয় হলো রাজবাড়ীতে অস্ত্র ও গুলি সহ দুই সন্ত্রাসী গ্রেফতার আফগানিস্তানে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৬০, নিখোঁজ ১৫০ পরিদর্শন ও নিরীক্ষা বিভাগের ডিডিকে পবিত্রতা অনুশীলনের জন্য এমওই প্রদান আর্মেনিয়া-আজারবাইজান সীমান্তে ফের সংঘাত, নিহত ৩ আর্মেনীয় সেনা ৫ আগস্টের পরও বিধিনিষেধ বহালের সুপারিশ স্বাস্থ্য অধিদফতরের গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত টেকনাফে ১ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

বাস থেকে ফেলে দেয়া সেই নারীর পাশে জেলা পুলিশ

যমুনা নিউজ বিডিঃ ভাড়া না থাকায় বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া বাকপ্রতিবন্ধী মিষ্টি ওরফে শিল্পীকে আর্থিক সহায়তা দিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার। মঙ্গলবার পুলিশ সুপার কার্যালয়ে তাকে আর্থিক সহায়তার পাশাপাশি আইনগত সহায়তারও আশ্বাস দেন পুলিশ সুপার। এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

জানা যায়, গত ৭ মার্চ সকালে নবাবগঞ্জ-ঢাকা সড়কে চলাচলকারী এন মল্লিক পরিবহনের শীতাতপ নিয়ন্ত্রিত একটি বাস থেকে বাকপ্রতিবন্ধী ওই নারীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে যায়। এই ঘটনায় সাধারণ জনগণের মধ্যে ব্যাপক জনরোষের সৃষ্টি হয়। এরপরই আইনশৃঙ্খলা বাহিনী আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য নারীটির সন্ধান করতে থাকেন। অবশেষে মঙ্গলবার নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম শেখ উপজেলার টিকরপুর থেকে বাকপ্রতিবন্ধী ওই নারীকে উদ্ধার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করেন। পরে ওই নারীর মা বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। জানা গেছে, ওই নারীর নাম মিষ্টি ওরফে শিল্পী। বয়স আনুমানিক ২৫ বছর। তার বাড়ি ঢাকার কামারাঙ্গীরচরের জাউলাহাটি। বাবার নাম মতলব খান ও স্বামীর নাম আমির হোসেন মোল্লা। এর আগে এন মল্লিক বাসটির চালক মো. সবুজ (২৫) ও হেলপার নাহিদকে (১৯) আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর মেজর শাহরিয়ার জিয়াউর রহমান। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, সড়কে চলাচলকারী এন মল্লিক পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৩-১৫২১) শীতাতপ নিয়ন্ত্রিত একটি বাস থেকে হঠাৎ করে এক নারীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। এই ঘটনা চোখের সামনে দেখে হতবাক হয়ে যায় আশপাশের লোকজন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com