বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

বগুড়ায় দোকান ঘর আগুনে পুড়ে ছাই

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় এক মুদি ব্যবসায়ীর দোকান ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার দিবাগত রাত তিন টার দিকে বগুড়া শহরের লতিফপুর দক্ষিণ পাড়া মো. সিরাজুল ইসলামের মুদির দোকানে এই অগ্নিকান্ড ঘটে।

ওই ঘটনায় ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নিয়ন্ত্রনে আনে। তবে দোকানের সব ধরনের মালামাল পুড়িয়ে ছাই হয়ে গেছে বলে মালিক সিরাজুল জানান।

তিনি আরো জানান, রাত সাড়ে দশটার দিকে বেচাবেকা শেষ করে দোকান বন্ধ করে বাড়ি আসি। এরপর খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়ি। হঠাৎ রাত তিন টার দিকে এলাকাবাসীর চিৎকার শুনে ঘুম ভেঙ্গে যায়। তারপর দৌড়ে এসে দেখি আমার দোকানে আগুন জ¦লছে। কিভাবে আগুনের সুত্রপাত হয়েছে আমি জানিনা। এসময় আমার প্রতিবেশি বগুড়া ফায়ার সার্ভিসে খবর দেয়। তারা এসে দ্রুত আগুন নিভিয়ে ফেলে। কিন্তু এতটুকু সময়ের মধ্যে আমার দোকানে থাকা ফ্রিজ, টিভি, ফ্যানসহ অন্যান্য মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে আমি বড় ধরনের ক্ষতির সম্মুখিন হই। আমি এই ব্যবসা করে স্ত্রী, ছেলে-মেয়ে নিয়ে সংসার চালাই।

এলাকাবাসী জানান, এলাকায় দীর্ঘদিন যাবৎ ব্যবসা করে আসছে। কিভাবে এই ঘটনা ঘটলো আমারাও বুঝতে পারছিনা। তার দোকানে প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল ছিল বলে এলাকাবাসী জানায়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com