বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:০২ পূর্বাহ্ন

News Headline :
বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন কুয়েতের বিপক্ষে হারল বাংলাদেশ নন্দীগ্রামে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ইংলিশদের সামনে পাত্তাই পেল না বাংলাদেশ সৌদি খেজুর ও ভিয়েতনামের নারিকেল চাষে মিলবে ব্যাংক ঋণ সিরাজগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী কে কেন্দ্র করে বিএনপি-আ’লীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ, আহত ২০ জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় র‍্যালী ও আলোচনা সভা বগুড়ার ধুনটে সরকারি চাল বোঝাই ট্রাক জব্দ বগুড়ায় জমজম ড্রিংকিং ওয়াটারকে জরিমানা ১ লাখ টাকা নওগাঁর সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বিধানসভা নির্বাচনে লড়বেন একঝাঁক তারকা

যমুনা নিউজ বিডিঃ বিধানসভা ভোটের আগে তৃণমূলে যোগ দিয়েছেন অসংখ্য তারকা। তবে ভোটের মাঠে লড়াই করতে সকলকে টিকিট দেয়া সম্ভব হয়নি। আজ শুক্রবার (৫ মার্চ) দুপুরে কলকাতার কালীঘাটের বাড়ি থেকে বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই তালিকায় নতুন মুখ হিসেবে স্থান পেয়েছেন টালিউডের একঝাঁক তারকা। ব্যারাকপুর আসন থেকে প্রার্থী করা হয়েছে পরিচালক রাজ চক্রবর্তীকে। বাঁকুড়া থেকে লড়বেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, আসানসোল দক্ষিণ আসনে লড়বেন অভিনেত্রী সায়নী ঘোষ, কীর্তন শিল্পী অদিতি মুন্সি লড়বেন রাজারহাট-গোপালপুর কেন্দ্র থেকে।

মেদিনীপুর সদর কেন্দ্র থেকে ভোটে দাঁড়াচ্ছেন অভিনেত্রী জুন মালিয়া। উত্তরপাড়া থেকে দাঁড়াচ্ছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। টিভি অভিনেত্রী লাভলি মৈত্র লড়বেন সোনারপুর দক্ষিণ কেন্দ্র আসন থেকে। কৃষ্ণনগর উত্তরে দাঁড়াচ্ছেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। সোহম চক্রবর্তী লড়বেন চণ্ডীপুর আসন থেকে। এবার নতুন করে তৃণমূলে অনেক তারকাই যোগ দিয়েছেন। কিন্তু সবাইকে প্রার্থী করেননি মমতা। এবার যারা প্রার্থী তালিকায় জায়গা পাননি তাদের জন্য ভবিষ্যতে বিধান পরিষদে জায়গা দেওয়ার আশ্বাস দিয়েছেন শাসক দলের নেত্রী মমতা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com