মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:০৩ অপরাহ্ন

News Headline :
গাবতলীতে এডিপির অর্থায়নে ফুটবল বিতরণ উলিপুরে ক্ষতিগ্রস্থ মন্দির পরিদর্শন করলেন ভারতীয় সহকারি হাইকমিশনার সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শিবগঞ্জে শান্তি শোভাযাত্রা সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ মেসির জার্সি পেলেন পোপ ফ্রান্সিস নন্দীগ্রামে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না: প্রধানমন্ত্রী মানবতার ফেরিওয়ালা আলালের হৃদয়ছোঁয়া ভালবাসায় মুগ্ধ হলেন প্রতিবন্ধী অরবিন্দু ওমানের বিপক্ষে আত্মবিশ্বাসী টাইগার কোচ

সরকারের ব্যর্থতা আড়াল করতে এ হামলা: রিজভী

যমুনা নিউজ বিডি ঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ অভিযোগ করে বলেছেন, সরকারি দলের সমর্থকরা সশস্ত্র অবস্থায় এ হামলা চালিয়েছে। তিনি আরো বলেন, ওই এলাকায় সরকারের যে ব্যর্থতা তা বিরোধী দলের নেতৃবৃন্দ দেখতে পাবেন বলেই তা আড়াল করার জন্য বিএনপির মহাসচিবের নেতৃত্বাধীন টিমের উপর হামলা করা হয়েছে।
এই নেক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আজ রবিবার কুমিল্লার আদালতে বাস পোড়ানো মামলায় হাজিরা দিতে এসে বিএনপি মহাসচিব ও বিএনপি নেতাদের ওপর হামলার ঘটনায় প্রতিক্রিয়া জানাতে গিয়ে রিজভী এ কথা বলেন। কুমিল্লা জেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ প্রতিক্রিয়া জানান।

তিনি আরো বলেন, হামলায় দায়ীদের অবিলম্বে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। অন্যথায় জনগণ তার বিচার করবে। জনগণ হচ্ছে অন্যায়ের গণবিচারক। একদিন এ সমস্ত অন্যায়-অবিচারের প্রতিটির হিসাব দিতে হবে।

রুহুল কবির রিজভী বলেন, সরকার প্রাকৃতিক দুর্যোগ সম্পর্কে পূর্বাভাষ দিতে পারেনি। জনগণকে সতর্ক করতে পারেনি। প্রকৃত উন্নয়ন হয়নি বলেই মাত্র দুই দিনের বৃষ্টিতে ১৬০ জনের বেশি মানুষ পৃথিবী থেকে চলে গেলেন। আমরা তীব্র প্রতিবাদ জানিয়েছি।

সরকারের এই মূহুর্তে পতন জরুরি উল্লেখ করে রিজভী বলেন, পাহাড়ী ঢলে অসংখ্য মানুষের মৃত্যুর যে কারণ তা যাতে না ঘটে সে জন্য অবকাঠামোগত উন্নয় করতে পারেনি। আওয়ামী লীগের উন্নয়ন হয়েছে শুধুমাত্র চাপাবাজিতে , শুধুমাত্র মুখের তুবড়ি ছুটানোর জন্য।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, এতো বড় একটি মানব বিপর্যয়ের সময় দেশের প্রধানমন্ত্রী আনন্দ ভ্রমণে বিদেশে অবস্থান করছেন। এমন একটি রাষ্ট্রীয় সফরে তিনি গেছে যে রাষ্ট্রীয় সফরে প্রধানমন্ত্রী না গেলেও চলতো।

এ ছাড়াও সংবাদ সম্মেলনে কোনো কর্মসূচি আছে কিনা- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রিজভী বলেন, ঢাকায় গিয়ে আমরা কর্মসূচি ঠিক করে সাংবাদিকদের জানাব।

এ সময় তাঁর সঙ্গে কুমিল্লা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোসতাক মিয়া, শহর বিএনপির সাবেক সভাপতি আবদুর রউফ চৌধুরী ফারুকসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com