বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন

মুকসুদপুরে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৬

যমুনা নিউজ বিডি ঃ গোপালগঞ্জের মুকসুদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহতদের মধ্যে আরো দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়ালো।

দুর্ঘটনার পর গতকাল সোমবার বিকেলে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আহতদের মধ্যে আজিজ হাওলাদার (৬০) ও কামাল (১৭) নামের দুইজন মারা যান। এর আগে মারা যান চারজন।

সোমবার দুপুর দেড়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরও ২১ জন আহত হয়।

মুকসুদপুর উপজেলার জলিরপাড় ফাঁড়ির ইনচার্জ শাহ জামাল জানান, বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী বিআরটিসির একটি বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বিআরটিসির চালক মো. আবুল হোসেন শিকদার (৫০), মাদারীপুরের কালকিনি উপজেলার শশীকর গ্রামের মৃত. উদয় রায়ের ছেলে মনোজ কুমার রায় (৪৫) মারা যান। আহত হন আরো ২৫ বাসযাত্রী।

পরে রাজৈর হাসপাতালে নেওয়ার পর বরগুনার আমতলীর জব্বার মিয়ার ছেলে কাওছার (১২) ও ভোলা জেলার আবদুল মান্নানের মেয়ে মুন্নি আক্তার (১৮) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ দুর্ঘটনায় আরো ২১ জন আহত হয়েছেন। তাদেরকে রাজৈর, বরিশাল, ফরিদপুরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com