বুধবার, ২৮ Jul ২০২১, ০৪:৪৮ অপরাহ্ন

ভারতের হার, খুদে সাপোটারের কাণ্ড

যমুনা নিউজ বিডি ঃ চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল দেখে হতাশ ভারতের ভক্তরা। হওয়ারই কথা।
পাকিস্তানের বিরুদ্ধে অসহায়ভাবে আত্মসমর্পণ করেছে ভারত। বিরাট কোহলিদের হতশ্রী পারফরম্যান্স দেখার পরে নিজেদের শান্ত রাখতে পারেননি ভারতের দর্শকরা। হতাশা যে ক্রিকেটারদেরও গ্রাস করেছিল, তা প্রকট হয় হার্দিক পাণ্ড্য রান-আউট হওয়ার পরে। রবীন্দ্র জাদেজা ক্রিজ না ছাড়ায় পাণ্ড্যকে রান-আউট হতে হয়। ক্ষুব্ধ পাণ্ড্যকে ব্যাট ছুঁড়তে দেখা যায় রাগে। ম্যাচের শেষে পাণ্ড্য টুইটও করেছিলেন। সেই টুইট আবার ডিলিটও করে দেন তিনি।

পাকিস্তানের পাহাড়প্রমাণ রান তাড়া করতে নেমে যখন টিম ইন্ডিয়ার একের পর এক উইকেট পড়ছে, তখন দুই খুদে ভারতভক্ত নিজেদের আর স্থির রাখতে পারেনি। দুই জনের অভিব্যক্তি ধরা পড়েছে একটি ভিডিওয়। সেই ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে। মুহূর্তের মধ্যে তা জনপ্রিয়ও হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ভারতের খেলা নিয়ে মোটেও সন্তুষ্ট নয় সেই দুই খুদে ভারত-ভক্ত। ৭৬ রানে হার্দিক পাণ্ড্য আউট হয়ে যাওয়ার পরে নিজেদের আর স্থির রাখতে পারেনি তারা।

দুই জনের মধ্যে যে বড়, সে তো কাঁদতে শুরু করে দেয়। বলেই ফেলে, রবীন্দ্র জাদেজাকে দল থেকে বের করে দেওয়া উচিত। এখানেই শেষ নয়, কোহলিদের উদ্দেশে আরও কত রকমের পরামর্শ দিয়ে যাচ্ছিল তারা। কে শোনে কার কথা! শিশুমনের ভিতরে যে কী উথাপাতাল চলছিল, তার খবর কি রেখেছেন কোহলিরা! সেই কথা জানলে, এভাবে লজ্জায় মাথা হয়তো নওয়াতেন না তাঁরা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com