রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:১০ অপরাহ্ন

দিনাজপুরে তথ্য প্রযুক্তি আইনের মামলায় সাংবাদিক গ্রেপ্তার

যমুনা নিউজ বিডি ঃ দিনাজপুরের ফুলবাড়ীতে দৈনিক যায়যায়দিন পত্রিকার ফুলবাড়ী উপজেলা প্রতিনিধি রজব আলীর দায়েরকৃত তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারার মামলায় খাজানুর রহমান লিমন নামে স্থানীয় একজন সাংবাদিককে আজ মঙ্গলবার সকালে গ্রেপ্তার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। ফেইজবুকে তার বিরুদ্ধে কুৎসা রটনার ঘটনায় গত ২০ মে ওই মামলা দায়ের করে রজব আলী।

ফুলবাড়ী থানার পরিদর্শক শেখ নাসিম হাবিব জানান, গ্রেপ্তারকৃত সাংবাদিক খাজানুর হায়দার লিমন ফুলবাড়ী পৌর শহরের কাটাবাড়ী নয়াপাড়া গ্রামের আহের উদ্দিনের ছেলে। সে তার ফেইজবুকের পাতায় মিথ্যা বানোয়াট ও কুরুচিপূর্ণ তথ্য ও একটি বিকৃত ছবি পোস্ট করে দৈনিক যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি রজব আলীকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করেছে মর্মে গত ২০ মে ফুলবাড়ী থানায় তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারা মামলা রেকর্ড করা হয়েছে।

এছাড়াও মানহানিকর সংবাদ পরিবেশন করার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে ৩৮৫ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করেছেন একই মামলার বাদী। মামলা নম্বর ২০। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় তাকে শহরের গৌরীপাড়ায় গ্রেপ্তার করা হয়েছে। বিকেলে তাকে আদালতে তুলে দেওয়া হয়েছে বলে জানয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com