বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে তিন ইয়াবা ব্যবসায়ী আটক

যমুনা নিউজ বিডি ঃ হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গায় প্রাইভেটকারসহ তিন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২৫৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
আজ সোমবার ভোরে মহাসড়কের হরিণচড়া এলাকায় প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন পাবনা সদরের রামচন্দ্রপুর মন্ডলপাড়া এলাকার হামিমুজ্জামানের ছেলে ওয়াহেদুজ্জামান (২৮), রাধানগর গ্রামের মৃত দুলাল সেখের ছেলে ঝুমন সেখ (৩০) ও শালগাড়িয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে গাড়িচালক শামীম হোসেন (৩৮) ।

এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, প্রাইভেট কারযোগে ঢাকা থেকে ইয়াবা নিয়ে পাবনা যাচ্ছিল তিন মাদক ব্যবসায়ী। এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে সলঙ্গা থানার হরিণচড়া এলাকায় প্রাইভেট কারটি গতিরোধ করা হয়। এ সময় প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে টিস্যু বক্সের ভিতর থেকে ২৫৪০ পিস ইয়াবা ও ১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তল্লাশি শেষ না হতেই চালক শামীম কৌশলে প্রাইভেট কার নিয়ে পালিয়ে যায়। পুলিশও তার পিছু নিয়ে সকাল ১০টায় উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের ধামাইকান্দি বাজার এলাকা থেকে প্রাইভেট কারসহ চালককে আটক করে। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com