রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:০২ পূর্বাহ্ন

ফের জনসমক্ষে দাউদ ইব্রাহিম

যমুনা নিউজ বিডি ঃ ফের জনসমক্ষে দাউদ ইব্রাহিম। এই কুখ্যাত মাফিয়া ডনকে পাকিস্তানে নিকটাত্মীয়দের একটি পার্টিতে দেখা গেল।
মুম্বাই বিস্ফোরণের এই মূল চক্রী দীর্ঘদিন ধরে পাকিস্তানে রয়েছে। যদিও পাকিস্তান বারবারই তাদের দেশে দাউদের থাকার কথা অস্বীকার করেছে। তবে দাউদের সেখানেই থাকার দাবিতে অনড় ছিল ভারত। প্রমাণ দিয়ে চলেছেন, সরকারি সুরক্ষায় দাউদ পাকিস্তানে রয়েছে বহাল তবিয়তে।

দাউদের মেয়ে মাহরুখের সঙ্গে বিয়ে হয়েছে মিয়াঁদাদের ছেলে জুনেইদের। তাদের বাড়িতেই নিকটাত্মীয়দের নিয়ে একটি পার্টির আয়োজন করা হয়। সেখানেই দাউদ হাজির থাকায় ফের একবার ভারতীয় গোয়েন্দাদের দাবির সত্যতাই প্রমাণিত হল। কিছুদিন আগে দাউদ ইব্রাহিমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছিল। পরে জানা যায় সে খবর মিথ্যা। যদিও দাউদ এখনো পুরোপুরি সুস্থ নয়। তাকে হুইলচেয়ারে বসিয়ে চলাফেরা করানো হয়। তবে কথা বলতে বা গাড়িতে করে বাড়ির বাইরে বের হতে কোনো সমস্যা নেই দাউদের।

এদিকে দাউদকে ফিরে পেতে পাকিস্তানের ওপর চাপ দিচ্ছে ভারত। তাই দাউদকে নিয়ে বাড়তি সতর্কতা ইসলামাবাদে। দাউদের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। তিন স্তর নিরাপত্তা বলয়ে রাখা হয়েছে এই মাফিয়াকে। একেবারে ভেতরের বৃত্তে রয়েছে দাউদের অতি ঘনিষ্ঠ লোকজন। বাকি দুই বৃত্তে পুলিশ ও পাক গুপ্তচর সংস্থা আইএসআই। সূত্র: ইন্টারনেট

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com